AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মরহুম হাজী ইসকন্দর আলী ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৪ - ২০২১ | ১১: ২৫ অপরাহ্ণ

iskandar ali

বিশ্বনাথনিউজ২৪ :: পবিত্র রামাদ্বান মাস উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের মৌলভীগাঁও গ্রামে মরহুম হাজী ইসকন্দর আলী ফাউন্ডেশন এর উদ্যোগে গরীব অসহায় ও খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্যসামগ্রী এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী শাহ আব্দুল রব গৌছ, যুক্তরাজ্য প্রবাসী শাহ আব্দুল নূর আতিক ও শাহ আব্দুল ওয়াহিদ বাবুল এর অর্থায়নে গত সোমবার (১২ এপ্রিল) মৌলভীগাঁও, উজাইজুরী, কালিটেকা, মিরেরগাঁও ও শেখেরগাঁও গ্রামের প্রায় দুই শতাধিক পরিবারের মধ্যে এই খাদ্যসামগ্রী এবং নগদ অর্থ বিতরণ করা হয়।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ৫ কেজি আলু, ৪ কেজি পেয়াজ, ১ কেজি ছোলা, ১ কেজি ডাল ও ২ লিটার ভোজ্যতেল প্রদান করা হয়। এছাড়া অনেকের বাড়িতে গোপনে খাদ্যসামগ্রীর সাথে ১ হাজার থেকে ৪ হাজার টাকা পর্যন্ত নগদ অর্থ ফাউন্ডেশনের পক্ষ হতে পৌছে দেওয়া হয়।

যুক্তরাজ্য প্রবাসী কাওসার মিয়ার সভাপতিত্বে ও ফাউন্ডেশনের সমন্বয়ক হাফেজ ক্বারী জিয়াউল হক আনসারীর পরিচালনায় অনুষ্ঠিত খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য গ্রামের প্রবীণ মুরব্বি মাওলানা কাজী শায়েখুল ইসলাম, মাওলানা ছমির উদ্দিন ও যুক্তরাজ্য প্রবাসী মজলু মিয়া।

এসময় গ্রামের মুরব্বি মানিক মিয়া, ছালিক মিয়া, আব্দুল জলিল, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ সায়েদ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আশরাফ মিয়া, সদস্য জুনেদ মিয়া, শাহ লোকমান হোসেন, শাহ আফসার মিয়া, নাজমুল আলম, সানুর আলম, শাহ জাহেদ আহমদ ও শাহ আতাউর রহমানসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ