AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে গোলাম মোস্তফা ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৩ - ২০২১ | ১২: ১৮ পূর্বাহ্ণ

Still0412 00002

বিশ্বনাথনিউজ২৪ :: পবিত্র রামাদ্বান মাস উপলক্ষে গোলাম মোস্তফা ফাউন্ডেশনের উদ্যোগে সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের ৫টি গ্রামের দুই শতাধিক গরীব ও অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্য প্রবাসী মুহি উদ্দিন পলাশের ব্যবস্থাপনায় সোমবার (১২ এপ্রিল) সকালে উপজেলার একাভীম-গহরপুর গ্রামের মরহুম কবির মিয়া মাষ্ঠারের বাড়ীতে আনুষ্ঠানিকভাবে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ছোলা, ডাল, আলু, পিয়াজ, ভোজ্যতেল, গুড়ু দুধ ও খেজুর।

বিশ্বনাথ পুরান বাজারের তরুণ ব্যবসায়ী মিছতাজ উদ্দিন শিপলু’র সভাপতিত্বে ও সংগঠক মোহাম্মদ আলী লিটনের পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামি চিন্তাবিদ মাওলানা এখলাছুর রহমান, এলাকার মুরব্বী তৈমুছ আলী, সাবেক ইউপি সদস্য তফজ্জুল আলী, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, গোলাম মোস্তফা ফাউন্ডেশন পরিবারের সদস্য মিজানুর রহমান লিলু ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাসেল আহমদ।

এসময় গোলাম মোস্তফা ফাউন্ডেশন পরিবারের সদস্য ইমরান আহমদ, সাকু মিয়া, এলাকার মুরব্বী তেরাব আলী, তাজু মিয়া, ইসকন্দর আলী, আইয়ুব আলী, তজই মিয়া, ওয়ারিছ আলী, মানিক মিয়া, আব্দুল মান্নান ও আব্দুস সালামসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ