AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের রামচন্দ্রপুরে প্রবাসীদের অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১১ - ২০২১ | ৯: ২৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: পবিত্র রামাদ্বান মাস উপলক্ষে সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে মরহুম আলহাজ্ব আব্দুস সুবহানের পরিবারের উদ্যোগে এবং যুক্তরাজ্য প্রবাসী আলা উদ্দিন রাজা, নজরুল ইসলাম ইকবাল, হেলাল আহমদ, আব্দুল কাদির দুলাল ও আব্দুস সহিদের অর্থায়নে এলাকার প্রায় সাড়ে ৫ শতাধিক গরীব দুঃস্থ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (১০ এপ্রিল) সকালে মরহুম আলহাজ্ব আব্দুস সুবহানের বাড়িতে আনুষ্ঠানিকভাবে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

পাঠাকইন জামিয়া লুৎফাবাদ মাদ্রাসার মুহতামিম মুফতি লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সংগঠক মোহাম্মদ আলী লিটনের পরিচালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন এলাকার মুরব্বি রমজান আলী (সাবেক মেম্বার), স্থানীয় ওয়ার্ডের মেম্বার জামাল আহমদ, সমাজসেবক সিরাজ মিয়া, ডাঃ হাজী বশির উদ্দিন, আবুল কালাম, আব্দুল হামিদ, চুনু মিয়া ও আহমদ শরীফ।

এসময় মুফতি আহমদ আলী, হাফিজ আতিকুর রহমান, জিয়াউর রহমান, আঙ্গুর মিয়া, গৌছ আলী ও আব্দুল করিমসহ অনেকেই উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্থানীয় রামচন্দ্রপুর, দোহাল, মনোহরপুর, শ্রীপুর, পাঁচঘরি, পাঠাকইন, পালেরচক, বিলপাড়, ধলিপাড়া ও রামপাশা গ্রামের প্রায় ৫ শতাধিক লোকের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ৮ কেজি চাল, ২ কেজি চানা, ১ কেজি ডাল, ৩ কেজি পেয়াজ, ২ কেজি আলু ও ২ লিটার ভোজ্যতেল প্রদান করা হয়।

আরো সংবাদ