AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ-রশিদপুর সড়কে ব্যারিকেড দিয়ে ডাকাতি, আটক ২

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৭ - ২০২১ | ৯: ৩৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে সড়কে ব্যারিগেড দিয়ে ডাকাতি করার সময় দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। গত বুধবার দিবাগত (৭ এপ্রিল) রাত সাড়ে ৪টার দিকে বিশ্বনাথ-রশিদপুর সড়কের ইলিমপুর এলাকায় এই ডাকাতি সংঘটিত হয়।

আটককৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার দেবগ্রাম (আমতলী) গ্রামের মো. হাফিজের পুত্র আল আমিন (২২) ও ঝিনাইদহ জেলার সদর উপজেলার মুরারীদহ গ্রামের শরীফুল ইসলাম শেখ এর পুত্র মো. এরশাদুল শেখ ওরফে রাজ (২৮)।

বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা জানান, ৫/৬ জনের একটি ডাকাতদল উপজেলার ইলিমপুরস্থ নতুন মসজিদের সামনে বিশ্বনাথ-রশিদপুর সড়কে ব্যারিগেড দিয়ে ২/৪ গাড়ি ডাকাতির করে। তখন একজন গাড়ি চালক ৯৯৯-এ ফোন করে বিসয়টি জানালে তাৎক্ষণিকভাবে বিশ্বনাথ উপজেলা সদর ও বাইপাস সড়কে ডিউটিরত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে ডাকাতদল দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ডাকাত আল আমিন ও মো. এরশাদুল শেখ ওরফে রাজকে আটক করতে সক্ষম হয় পুলিশ। আটককৃতকৃতদের কাছ থেকে ২টি ধারালো দা, একটি মোবাইল ফোন ও নগদ ১৪ হাজার ৩৯০ টাকা উদ্ধার করা হয়েছে। ডাকাতদলকে ধাওয়ার করার সময় মাটিতে পড়ে গিয়ে থানা পুলিশের কনস্টেবল আনোয়ার হোসেন পায়ে গুরুত্বর আঘাত পেয়েছেন।

এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

আরো সংবাদ