AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ‘জনমমাটি’র প্রকাশনা অনুষ্ঠিত ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১ - ২০২১ | ৮: ৪২ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে আইডিয়াল সমাজসেবা পরিষদ’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে স্মারক গ্রন্থ ‘জনমমাটি’ প্রকাশনা এবং ২০২০ সালে এসএসসি ও এইচএসসি উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। ২৭ মার্চ বন্ধুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত স্মারক প্রকাশনা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট ২ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেন, একটা সমাজ পরিবর্তন করতে হলে একদল চৌকস যুবসমাজই যথেষ্ট। আর তা প্রতিষ্ঠার অল্প দিনেই প্রমাণ করতে সক্ষম হয়েছে আইডিয়াল সমাজসেবা পরিষদ। আমি বিশ্বাস করি আইডিয়াল সমাজসেবা পরিষদের সদস্যগণ তাদের লক্ষ্য, উদ্দেশ্য ও কর্মসূচীর আলোকে কাজ করে গেলে একসময় বন্ধুয়া গ্রাম একটি আদর্শ ও আত্মনির্ভরশীল গ্রাম হিসেবে পরিচিতি লাভ করবে।

তিনি আরও বলেন, প্রকাশনার মাধ্যমে মেধা বিকশিত হয়। মেধা বিকাশে প্রকাশনার বিকল্প নেই। প্রত্যেটি প্রকাশনা, প্রকাশনায় সীমাবদ্ধ নয় এরমাত্রা দলিলে রুপান্তরিত হয়।

সভাপতি আব্দুর রব সরকারের সভাপতিত্বে ও মাওলানা সাদিকুর রহমান সিরাজীর পরিচালনায় অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য মাওলানা সহল আল-রাজি চৌধুরী। প্রধান আলোচকের বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারমান মাওলানা হাবিবুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, ইসলামিক ফিকহ ইনষ্টিটিউট সিলেটের পরিচালক মাওলানা রফিকুল ইসলাম জাকারিয়া, বড়তলা মাজহারিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা নজমুল ইসলাম, ইউপি সদস্য হবিবুল ইসলাম, যুক্তরাষ্ট্র প্রবাসী রায়হান আহমদ, যুক্তরাজ্য প্রবাসী সুয়েব আহমদ, তাহির আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আজম আলী, লাইসিয়াম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আইয়ুব আলী, আশুগঞ্জ আদর্শ স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক কাওছার আহমদ ও বন্ধুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুহেল মিয়া।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আইডিয়াল সমাজসেবা পরিষদ এর সহ সভাপতি রফিক আহমদ, সহ সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক হোসাইন তালুকদার, কোষাধ্যক্ষ আবু সুফিয়ান, অফিস সম্পাদক রহিম আলী, ছাত্র কল্যাণ সম্পাদক নাজমুল হোসাইন ও সমাজ কল্যাণ সম্পাদক আজাদ আহমদ।

এছাড়া অনুষ্ঠানে সংগঠনের সহ সভাপতি সালেহ আহমদ, সিনিয়র সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহিদ জসিম, সাংগঠনিক সম্পাদক নোমান আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহিদ, প্রচার সম্পাদক এম এ সাঈদ, সহ প্রচার সম্পাদক গুলজার আহমদ, নির্বাহী সম্পাদক জাকির হোসেন, সাকিব আহমদ, রায়হান, জামিল তালুকদার ও নাজিম উদ্দিনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ