Search
Close this search box.

বিশ্বনাথের জামিয়া ইসলামিয়া লুৎফাবাদ মাদ্রাসায় ফ্রি খতনা ক্যাম্প অনুষ্ঠিত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের পাটাকইন জামিয়া ইসলামিয়া লুৎফাবাদ মাদ্রাসায় ফ্রি খতনা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মহামারি করোনা ভাইরাস থেকে পরিত্রাণ ও মুর্দেগানদের রুহেল মাগফেরাত কামনায় স্থানীয় রামচন্দ্রপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব শামছুদ্দিন আহমদ, নজরুল ইসলাম ইকবাল, আফরোজ আলী, জুয়েল আহমদ ও জগন্নাথপুর উপজেলার যুক্তরাজ্য প্রবাসী সুনু মিয়ার অর্থায়নে গত ২৫ শে মার্চ এই ফ্রি খতনা ক্যাম্পের আয়োজন করেন মাদ্রাসা কর্তৃপক্ষ।

মাদ্রাসার পরিচালক মুফতি লুৎফুর রহমানের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠিত এই খতনা ক্যাম্পে এতিম ও দুঃস্থ পরিবারের শতাধিক শিশুকে বিনামূল্যে সুন্নতে খতনা দেয়া হয়।

মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাহী সভাপতি মুফতি ফারুক আহমদের সভাপতিত্বে ও শিক্ষা সচিব মুফতি জামাল উদ্দিনের পরিচালনায় ফ্রি খতনা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাদ্রাসার নায়েবে মুহতামিম মুফতি আহমদ আলী, এলাকার মুরব্বি সুনু মিয়া, হাবিবুর রহমান, স্থানীয় ওয়ার্ডের মেম্বার জামাল আহমদ, সাবেক মেম্বার রমজান আলী ও সমাজকর্মী চুনু মিয়া।

এসময় এলাকার মুরব্বি হাজী বশির উদ্দিন, আবুল কালাম, হাজী সমাছু মিয়া, জিয়াউর রহমান, মাদ্রাসার সিনিয়র শিক্ষক মুফতি আব্দুল করিম, সংগঠক মাহমুদুল হাসান, তায়িদুল ইসলাম, হাফিজ সালেহ আহমদ, আশরাফ আহমদ, জাহাঙ্গির আলম, আবু ইউসুফ আহমদ, শামিম আহমদ, মো. নুরুজ্জামান ও শাব্বির আহমদসহ এলাকার অনেকেই উপস্থিত ছিলেন।

আরও খবর