AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে হেফাজতের শান্তিপূর্ণ মিছিল-সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৭ - ২০২১ | ৮: ৫৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: ২৮ মার্চ রোববার হরতাল সফলের লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (২৭ মার্চ) বাদ আছর সিলেটের বিশ্বনাথে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। আছরের নামাজের পর পৌর শহরের নতুন বাজার মাছহাটা মসজিদের সামন থেকে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা মিছিল বের করে পৌর শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে বাসিয়া ব্রিজের উপর পথসভা অনুষ্ঠিত হয়। মিছিল ও পথসভা চলাকালে বাঁধা না দিলেও, হেফাজতের কর্মসূচি ঘিরে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য আসরের নামাজের ঘণ্টাখানেক আগ থেকে পৌর শহরে সতর্ক অবস্থান নেন পুলিশ।

বিশ্বনাথ উপজেলা হেফাজতে ইসলামের সভাপতি মাওলানা কামরুল ইসলাম ছমিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী মাওলানা আব্দুল ওয়াদূদের পরিচালনায় পথসভায় হেফাজত নেতা মাওলানা নুরুল হক, মাওলানা লুৎফুর রহমান, মাওলানা রশিদ আহমদ, মাওলানা আরজুমন্দ আলী, শামছুল ইসলাম, মুফতি আমিরুল ইসলাম, মাওলানা আব্দুল মতিন, মাওলানা ফখরুল ইসলাম, মাওলানা হাসান বিন ফাহিম, মাওলানা আব্দুস সোবহান, মাওলানা জামাল আহমদ সহ অনেকেই বক্তব্য রাখেন।

সভায় হেফাজত নেতারা রোববারের হরতাল স্বত:স্ফূর্তভাবে পালনের জন্য সবাইকে আহ্বান জানিয়ে বলেন ‘‘চট্টগ্রামের সাত জন শহিদের রক্ত বৃথা যেতে পারে না উল্লেখ করে সমাবেশে হেফাজত নেতৃবৃন্দ বলেন, আমরা আজকের মতো আগামীকালও শান্তিপূর্ণভাবে কর্মসূচি (হরতাল) পালন করবো। হরতালে কোন বিশৃঙ্খল অবস্থা সৃষ্টির চেষ্টা করা হলে আমরা এর দাতভাঙা জবাব দেবো।’’

আরো সংবাদ