AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের উন্নয়ন কাজ দ্রুত সম্পন্নের দাবীতে মানববন্ধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৭ - ২০২১ | ৬: ৫০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের প্রশস্তকরণ ও সংস্কার কাজ ধীরগতির হওয়ার প্রতিবাদে সড়ক অবরোধ করে প্রতিবাদ জানিয়েছেন দূর্ভোগের শিকার হওয়া জনসাধারণ। চলমান সংস্কার কাজ চলাকালে পর্যাপ্ত পরিমাণ না দেওয়ার ফলে ব্যবসায়ী দোকানের দরজায় পলিথিন বেঁধে ব্যবসা করায় প্রতিদিন চরম ক্ষতির শিকার হচ্ছেন এবং গার্ড ওয়ালের রড এলোপাতাড়িভাবে দাঁড় করিয়ে রাখার ফলে অনেক ব্যবসায়ী, রিক্সাচালক ও পথচারিরা মারাত্বকভাবে আহত হচ্ছেন বলে অভিযোগ রয়েছে এলাকাবাসীর।

শনিবার (২৭ মার্চ) দুপুরে সড়কের উন্নয়ন কাজ ধীরগতিতে করার, রাস্তায় পানি না দেয়া, রাস্তা বন্ধ করে কাজ করা ও ঠিকাদারের মনগড়া কাজের প্রতিবাদে সড়ক অবরোধ করে মানববন্ধন করেছে বিশ^নাথ পুরাণ বাজার বণিক কল্যান সমিতি। মানববন্ধনে বক্তারা বলেন, আগামী বিশ দিনের ভেতরে সড়কের সংস্কার কাজ দ্রুত শেষ করা না হলে কঠোর আন্দোলন কর্মসূচি পালন।

বিশ্বনাথ পুরাণ বাজার বণিক কল্যাণ সমিতির কমিশনার আমির আলীর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, সমাজ সেবা সম্পাদক ইকবার হোসেন, কমিশনার হেলাল আহমদ, আনোয়ার হোসেন, দিলবর আলী, সোয়েব আহমদ, সুমন আহমদ, ব্যবসায়ী রাশেদ আহমদ, একেএম তুহেম ও ইকবাল হোসেন।

এ বিষয়ে কাজের সাব ঠিকাদার বর্তমান সোহেল আহমদ বলেন, তিনি এলজিইডি ও বাস্তবায়ন কমিটির সাথে কথা না বলে কিছুই বলতে পারবেন না।

আরো সংবাদ