Search
Close this search box.

বিশ্বনাথে দুই দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

বিশ্বনাথনিউজ২৪ :: ‘স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী : স্বল্পোন্নত দেশে থেকে উন্নয়নশীল বাংলাদেশ’ উদযাপন উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে অনুষ্ঠিত দুই দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত উন্নয়ন মেলার উদ্বোধন উপলক্ষ্যে শনিবার (২৭ মার্চ) সকালে বিআরডিবি মিলনায়তনের সামন থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালী শেষে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামানের সভাপতিত্বে ও সাংবাদিক নবীন সোহেলের পরিচালনায় সভায় বিশেষ অতিথির রাখেন থানার অফিসার্স ইন-চার্জ (ওসি) শামীম মুসা, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক। বক্তব্য রাখেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. আব্দুস শহিদ, শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহমেদ, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতির সমিতি-১’র বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম সাইফুল ইসলাম। সভার শুরুত্ব স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক প্রনঞ্জয় বৈদ্য অপু।

সভা শেষে মেলার স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ। এবারের মেলায় বিশ্বনাথ থানা ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের ২২টি স্টল অংশগ্রহন করেছে। পরিদর্শন এরপর উন্নয়নমূলক ভিডিও প্রদর্শনী অনুষ্ঠিত হয়। বিকেল থেকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিশ্বনাথ থিয়েটার পরিবেশন মঞ্চস্থ হবে নাটক ‘লাইব্রেরি চাই’।

রোববার (২৮ মার্চ) সেমিনার, বিভিন্ন প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণী শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দুই দিনব্যাপী উন্নয়ন মেলা সমাপ্ত হবে।

আরও খবর