AM-ACCOUNTANCY-SERVICES-BBB

জাতীয় বীমা দিবসে বিশ্বনাথে মানববন্ধন ও আলোচনা সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ১ - ২০২১ | ৬: ১৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: ‘মুজিব বর্ষের অঙ্গীকার বীমা হবে সবার’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সিলেটের বিশ্বনাথে জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার (১ মার্চ) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা সার্ভার অফিসের সামনে মানববন্ধন শেষে বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। বিভিন্ন বীমা কোম্পানীর কর্মীরা ব্যানার সহকারে অংশগ্রহন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পাল’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, পপুলার লাইফ ইনস্যরেন্স কোম্পানীর এডিশনাল প্রজেক্ট ইন-চার্জ মো. গোলাম মোস্তফা, ন্যাশনাল লাইফ ইনস্যরেন্স কোম্পানীর জোনাল ম্যানেজার এএসএম সাজ্জাদুর রহমান ও প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স পরিবার কল্যাণ বীমা ডিভিশনের অফিস ইন-চার্জ নুর মিয়া।

ফারইস্ট ইসলামী লাইফ ইনস্যরেন্স কোম্পানীর জোনাল ইনচার্জ হেলাল আহমদ লিটনের পরিচালনায় সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আব্দুস শহিদ, ভেটেরিনারী সার্জন ডাঃ শামীমা সুলতানা, ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা শফিকুল ইসলাম ভূঁইয়া, যুক্তরাজ্য প্রবাসী এ আর চেরাগ আলীসহ বিভিন্ন বীমা কোম্পানীর কর্মীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ