AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মোহাম্মদপুর স্পোটিং ক্লাবের ওয়ার্ড ক্রিকেট লীগ’র উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ২৫ - ২০২১ | ১১: ১১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার উপজেলার সদর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের উত্তরের মাঠে মোহাম্মদপুর স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত ৬নং ওয়ার্ড ক্রিকেট লীগ-২০২১ এর শুভ উদ্বোধন ও ক্লাবের নতুন জার্সি উন্মোচন করা হয়েছে। যুক্তরাজ্য প্রবাসী কবি শেখ সামছুল ইসলাম, আনোয়ার আলী, মনির আহমদ, হাবিল আলী ও কাওছার আহমদসহ ‘দেশ-বিদেশ মোহাম্মদপুর’ গ্রুপের প্রবাসীদের সার্বিক সহযোগিতায় এই ক্রিকেট লীগ আয়োজন করা হয়।

মোহাম্মদপুর সমাজকল্যাণ সংস্থার সভাপতি রুমেল আলীর সভাপতিত্বে ও অর্থ সম্পাদক মুহিবুর রহমানের পরিচালনায় লীগের উদ্বোধন ও নতুন জার্সি উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ শহীদ স্মৃতি ফাউন্ডেশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আসাদুজ্জামান নুর। উদ্বোধকের বক্তব্য রাখেন অগ্রগামী সমাজ কল্যাণ যুব সংঘের সাধারণ সম্পাদক শহিদুল হাসান সেলিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ শহীদ স্মৃতি ফাউন্ডেশন সিলেট বিভাগীয় কমিটির সহ সাধারণ সম্পাদক সাব্বির আহমদ, অগ্রগামী সমাজ কল্যাণ যুব সংঘের অর্থ সম্পাদক সেলিম মিয়া, মোহাম্মদপুর সমাজ কল্যাণ সংস্থার সহ-সভাপতি নেছার মিয়া ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মঞ্জু। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মামুনুর রশিদ।

অনুষ্ঠানে মোহাম্মদপুর স্পোর্টিং ক্লাবের অধিনায়ক মুজিবুর রহমান অপু, সহ অধিনায়ক আজমল হোসেন, সংগঠক সায়েম মিয়া, মহসিন মিয়া, নাজিম উদ্দিন রাহিম, ধবির মিয়া, মুজিবুর রহমান অপু, আজমল হোসেন,  নজরুল মিয়া, আতিকুর রহমান চুনু, হাফিজ বেলাল আহমদ, হাফিজ মাহবুবুর রহমান মাসুম, কামরুল ইসলাম, হাফিজ রায়হান আহমদ, ফাহিম মিয়া, ইমরান মিয়া, হাফিজ মখলিছুর রহমান সফি, আদিল মিয়া, পারবেজ মিয়া, হাফিজ সোহাগ আহমদ, নায়েম আহমদ, হাফিজ ইসলাম উদ্দিন, রুহান মিয়া, তাজুল ইসলাম, সাব্বির মিয়া, শেখ ইমন, শেখ রিমন, উমায়ের, মাহিদ হোসেন, সাইদুল ইসলাম, সামির মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

মোহাম্মদপুর স্পোর্টিং ক্লাব ও নবদিগন্ত স্পোর্টিং ক্লাবের মধ্যে লীগের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়। খেলার ধারাভাষ্যে ছিলেন মোতাহের আলী খান ও মুসফিকুর রাফি।

আরো সংবাদ