AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ২১ - ২০২১ | ৮: ০৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: গভীর শ্রদ্ধা আর ভালবাসার মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় সিলেটের বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন করা হয়েছে। একুশের প্রথম প্রহরে উপজেলা সদরস্থ কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে গভীর শ্রদ্ধার সাথে ভাষা আন্দোলনের শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

২১ ফেব্রুয়ারী রাত ১২টা ১মিনিটে উপজেরা পরিষদ প্রাঙ্গনে কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে পর্যায়ক্রমে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, থানা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামজিক সংগঠনের নেতৃবৃন্দ।

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, বেসরকারি, স্বায়ত্বশাসিত ভবন সমুহে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়। সকাল ১১ টায় বিআরডিবি মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পাল’র সভাপতিত্বে সভায় বক্তব‌্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম‌্যান এস এম নুনু মিয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ কামরুজ্জামান, থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক প্রমুখ।

এছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন, সেবীধর্মী প্রতিষ্ঠানের স্ব-স্ব উদ্যোগে নানান আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয় আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস।

আরো সংবাদ