Search
Close this search box.

বিশ্বনাথের পনাউল্লাহ বাজারে ইসলামী ব‌্যাংকের আউটলেট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন- ইসলামী ব্যাংকের সুনাম দিন দিন বেড়েই চলেছে। আমাদের প্রত্যাশা আগামীতে বিশ্বের শুধু একহাজার ব্যাংকের মধ্যে নয়, সেবার মাধ্যমে বিশ্বের শীর্ষ একশত ব্যাংকের তালিকায় স্থান করে নিবে ইসলামী ব্যাংক এবং মানুষ আরও বেশী উপকৃত হবে। আর এটা শুধু ইসলামী ব্যাংকের গ্রাহকদের নয়, সারা দেশের মানুষের গৌরবের ব্যাপার।

তিনি বুধবার (১৭ ফ্রেবুয়ারি) দুপুরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সিলেটের বিশ্বনাথ শাখার নিয়ন্ত্রণাধীন এজেন্ট ব্যাংকিং কেন্দ্র পনাউল্লাহ বাজার আউটলেট এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ইসলামী ব্যাংক বিশ্বনাথ শাখা প্রধান ও সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট দুলাল হোসেন বলেন, ‘গ্রাম হবে শহর’ মানে গ্রামে বসেই শহরে সেবা, মাননীয় প্রধানমন্ত্রীর এই ঘোষণার আলোকেই গ্রামের মানুষের দোরগোড়ায় এখন পৌঁছে গেছে ইসলামী ব্যাংকের সেবা। এই এজেন্ট আউটলেটগুলোর মাধ্যমে শীঘ্রই ক্ষুদ্র বিনিয়োগ প্রদান চালু করা হবে। তাই এজেন্ট ব্যাংকিং সেবা গ্রহণের জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

সাদিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন কামালবাজার ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা এ কে এম মনোওর আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, বড়তলা মাজহারিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা নজমুল ইসলাম, পনাউল্লাহ বাজার হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ মাওলানা আব্দুল কাদির ও আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজম আলী।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের জোনাল শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার জালাল আহমদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন আউটলেটের উদ্যোক্তা সোসাদ্দিক হোসেন সাজুল, আব্দুর রব আব্দুল্লাহ ও মো. সাজিদুল ইসলাম। দোয়া পরিচালনা করেন হাউসা আলিম মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা আব্দুল আলী।

অনুষ্ঠানে বিশ্বনাথ থানার এস.আই অরুপ সাগর, হাজী ইয়াছিন উল্লাহ বেতসান্দি দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রইছ আলী, এলাকার মুরব্বি হাজী আব্দুস সালাম, তছির আলী, হাজী সিরাজুল ইসলাম, শিক্ষক মাওলানা ময়নুল ইসলাম, মাওলানা জয়নুল আবেদীন, ব্যাংকের বিশ্বনাথ শাখার কর্মকর্তা পারভেজ মিয়া, বেলাল উদ্দিন, তৌহিদুল ইসলাম, কবির হোসেন, ইসলামী ব্যাংক খাজাঞ্চী স্টেশন বাজার আউটলেটের পরিচালক এমদাদুর রহমান মিলাদ, ব্যবসায়ী হুসিয়ার আলী, ময়নুল ইসলাম, গিয়াস উদ্দিন, হিরা মিয়া, শফিক মিয়া, আউটলেটের ইন-চার্জ মো. আব্দুর রব ও ক্যাশিয়ার হাবিবুর রহমান’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আরও খবর