AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে জলাতঙ্ক রোগ নির্মূলের লক্ষ‌্যে অবহিতকরণ সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১৬ - ২০২১ | ৯: ২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: জলাতঙ্ক নির্মূলের লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে ব্যাপক হারে কুকুরের টিকাদান (এমডিভি) কার্যক্রম বাস্তবায়নে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাল্টিপারপাস হল রুমে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুর রহমান মুসার সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় স্বাস্থ্য অধিদপ্তরের রোগ নিয়ন্ত্রণ শাখার প্রোগ্রাম সুপার ভাইজার রাসেল আহমদ তার বক্তব্যে জানান, আগামী ১৯-২৩ ফেব্রুয়ারি টানা ৫ দিন সকাল সাড়ে ৬টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্বনাথ পৌরসভা এবং উপজেলার ৮ ইউনিয়নে ভাসমান ও গৃহপালিত কুকুরকে টিকা দেওয়া হবে। পৌরসভায় ৪টি টিম ও প্রতি ইউনিয়নে ২টি টিম কাজ করবে। ১টি টিমে ৫ জন করে লোক থাকবে। টিকাপ্রদান কর্মসূচি চলাকালে কেউ চাইলে তার পোষা বিড়ালকেও এই টিকা দিতে পারবেন।

অবহিতকরণ সভায় বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আবদুশ শহীদ হোসেন, শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহমদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ফারজানা বেগম, রামপাশা ইউনিয়ন পরিষদের সদস্য আবুল খায়ের। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিশিস্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ