AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের জানাইয়া মাঠে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১৫ - ২০২১ | ১০: ৫৫ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: জাকজমক অনুষ্ঠানের মধ‌্যদিয়ে সিলেটের বিশ্বনাথে উদ্বোধন হলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ফুটবল টুর্নামেন্টের। শুক্রবার (১ ২ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় উপজেলার ঐতিহ‌্যবাহী জানাইয়া মাঠে  বৃহৎ এ ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান।

উদ্বোধনী খেলা শেষে প্রধান অতিথির বক্তব‌্যে উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও পৌর প্রশাসক বর্ণালী পাল বলেন, খেলাধুলা মানুষের মন ও মননকে জাগ্রত করে। যুব সমাজকে মাদক ও অপরাধ থেকে দুরে রাখে। যদিও এই করোনাকালিন সময়ে এ রকম বড় আয়োজনে ঝুঁকি রয়েছে। তাই করোনা সহনীয় পর্যায়ে আসলে উপজেলায় বেশি বেশি করে খেলাধুলার আয়োজন করা প্রয়োজন। এসময় জানাইয়া মাঠকে মিনি স্টেডিয়ামে রুপান্তরিত করার এলাকাবাসীর দাবিতে তিনি চেষ্ঠা করার প্রতিশ্রুতি দেন।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর সভাপতিত্বে এবং টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. শামীম মূসা, পুলিশ পরিদর্শক (তদন্ত) রমাপ্রশাদ চক্রবর্তি। শুভেচ্ছা বক্তব্য রাখেন টুর্ণামেন্টের প্রথম পুরুষ্কার দাতা যুক্তরাজ্য প্রবাসী জুবের আহমদ খান।

এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুল জলিল জালাল, সাবেক ভাইস চেয়ারম্যান ও পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস‌্য আহমেদ নুর উদ্দিনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় ১-০ গোলের ব্যবধানে মোহামেডাম এফসিকে হারিয়ে উদ্বোধনী পুরুষ্কার ২১ ইঞ্চি এলইডি টিভি জিতে নেয় আলিশা এফসি বিশ্বনাথ।

আরো সংবাদ