AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রথম টিকা নিলেন ওসি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ৭ - ২০২১ | ৬: ০০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে করোনার প্রথম টিকা নিয়েছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা। রবিবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিনি এ টিকা নেন। পরে টিকা নেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুর রহমান মুসা।

এর আগে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান। এসময় তিনি বলেন, আমি সকলের প্রতি আহ্বান জানাই, সকলে নির্ভয়ে এই টিকা নিন। ইনশাআল্লাহ করোনার টিকা আমাদের জন্যে উপকারী হবে।

প্রথম টিকা নেয়ার পর এক প্রতিক্রিয়ায় থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা বলেন, প্রথম টিকা নিতে পেরে আমি বেশ উৎফুল্ল। আমার মত সবাই করোনার টিকা নিক। সকলে মিলে ভাল থাকি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুর রহমান মুসা জানান, রবিবার সকাল পর্যন্ত উপজেলায় ১২৭জন রেজিস্ট্রেশন করেছেন। প্রথমদিন ১০০জনকে টিকা দেয়া হবে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী জাহান, প্রবাসী আওয়ামী লীগ নেতা এ আর চেরাগ আলী ও বিএনপি নেতা জসিম উদ্দিন জুনেদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ