Search
Close this search box.

বিশ্বনাথে রোটারি ক্লাব অফ সিলেট রাইজিং স্টারের শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে রোটারি ক্লাব অফ সিলেট রাইজিং স্টার এর উদ্যোগে গরীব ও অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। যুক্তরাজ্য প্রবাসী আমানী খানের অর্থায়নে এবং রোটারী ক্লাব অব ঢাকা স্টার্স ও বিশ্বনাথ বার্তা পত্রিকার সহযোগিতায় গত শনিবার (৩০ জানুয়ারি) উপজেলার শাহপিন উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

রোটারি ক্লাব অফ সিলেট রাইজিং স্টার’র সভাপতি ডাঃ আউলাদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোসাদ্দিক হোসেন সাজুলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রোটারি ক্লাব ৩২৮২ এর গভর্ণর ড. বেলাল উদ্দিন আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জুনের ডিসটিক কো-অর্ডিনেটর কফিল উদ্দিন, পঞ্চগ্রাম সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ মধু মিয়া।

এসময় রোটারি ক্লাবের পক্ষ হতে স্বাস্থ্য সুরক্ষার জন্য শাহপনি উচ্চ বিদ্যালয়ের ৫০০ শিক্ষার্থীকে মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার এবং ওই এলাকার অসহায় দরিদ্র পরিবারকে ৫টি টিউবওয়েল প্রদান করার ঘোষণা দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ড. বেলাল উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রোটারি ক্লাবের অ্যাসিস্ট্যান্ট গভর্ণর আলী মেরাজ মোস্তাক, আই পি পি আবু ছালেহ এহিয়া (পি.এইচ.এফ), রোটারি ক্লাব অফ সিলেট রাইজিং স্টারের সাবেক সাধারণ সম্পাদক ইউনুছ আলী, রোটারিয়ান আলহাজ্ব ছালেহ আহমদ, সুহেল আহমদ, সৈয়দ মোফাজ্জল ইমাম রোহেল, শফিকুর রহমান চৌধুরী, খোকন আক্তার, শাহপিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আরন আলী, জামাল মিয়া, ফিরোজ আলী, ফ্রান্স প্রবাসী আযাদ মিয়া, সমাজকর্মী মোহাম্মদ খছরু মিয়া প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ কাউসার আহমেদ।

অনুষ্ঠানে এলাকার গরীব ও অসহায় সাড়ে দিন শতাধিক লোকের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন অতিথিবৃন্দ। এর মধ্যে ২৫০ জনকে শীতের কম্বল এবং ১০০ জনকে জ্যাকেট প্রদান করা হয়।

আরও খবর