AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে চাউলধনী হাওর ও কৃষক বাঁচাতে ১০ দফা দাবিতে বিশাল মানববন্ধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২০ - ২০২১ | ৬: ০৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার ঐতিহ্যবাহী চাউলধনী হাওরের ইজারা বাতিল, সীমানা নির্ধারণ, বেড়িবাঁধ ও প্রয়োজনীয় স্লুইস গেট নির্মাণ, মিথ্যা মামলা প্রত্যাহার, ক্ষতিগ্রস্থ কৃষক, মৎস্যজীবি ও খামারিদের ক্ষতিপূরণ প্রদান, টেকসই হাওর উন্নয়ন এবং পানি ব্যবস্থাপনা ও ব্যবহারে শৃঙ্খলা আনয়নে প্রকল্প গ্রহণ’সহ ১০ দফা দাবিতে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে উপজেলা সদরের বাসিয়া ব্রিজে ‘চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও’ আন্দোলনের ব্যানারে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলনের আহ্বায়ক আবুল কালামের সভাপতিত্বে এবং সদস্য সচিব বাবুল মিয়ার পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এএইচএম ফিরোজ আলী, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফ উল্লাহ সিতাব, সাবেক ইউপি সদস্য শামসুদ্দিন, চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলনের যুগ্ম আহ্বায়ক নজির আহমদ, বিএনপি নেতা আরব খান, ইউপি সদস্য ইরন মিয়া, শাহিন আহমদ, আনোয়ার হোসেন ধন মিয়া, সংগঠক রুহেল আহমদ কালু, রাসেল মিয়া ও শফিক আহমদ পিয়ারসহ অনেকেই।

মানববন্ধনে হাওর পাড়ের কয়েক হাজার কৃষকসহ বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন।

আরো সংবাদ