AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খাজাঞ্চীতে সিরাতুন্নবী সা. পরিষদের শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৭ - ২০২১ | ১১: ৩০ অপরাহ্ণ

DSC 0985

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চীতে সিরাতুন্নবী সা. পরিষদের উদ্যোগে প্রায় দেড় শতাধিক অসহায় শীতার্ত মানুষের মধ‌্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকেলে খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ হলরুমে আনুষ্ঠানিকভাবে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

খাজাঞ্চী সিরাতুন্নবী সা. পরিষদের সভাপতি মাওলানা জামাল আহমদ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিক আহমদের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন লামাকাজী জামেয়ার সাবেক প্রিন্সিপাল মাওলানা আবদুল মালিক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন এলাকার মুরব্বি মাওলানা ইছহাক আলী, সাবেক ইউপি সদস‌্য তালুকদার আব্দুল কাদির সমজিদ, আলী, সমাজকর্মী রফিকুল ইসলাম মানিক, খালেদুর রহমান লাকি, মিজানুর রহমান ও সিলেট শিবগঞ্জ জামেয়ার সহকারী শিক্ষক মাওলানা আরিফ উদ্দিন। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য হাফিজ রুম্মান আহমদ।

এসময় সিরাতুন্নবী সা. পরিষদের কোষাধ্যক্ষ মাওলানা মহিবুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক মাওলামা সা’দ উদ্দিন, নির্বাহী সদস্য মুহসিন আহমদ, মাওলানা জাকারিয়া, হাফিজ মাসুম আহমদ, আব্দুল মুমিন, আব্দুল আহাদ, ইব্রাহিম খলিল, বাহার মিয়া, মাওলানা আবদুল কাদির, ফয়সাল আহমদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ