AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ পৌর এলাকায় মিছবাহ উদ্দিনের পক্ষ থেকে কম্বল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৪ - ২০২১ | ১০: ১৪ অপরাহ্ণ

IMG 20210104 125812

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে মরহুম হাজী ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে ট্রাস্টের চেয়ারম্যান, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক ও যুক্তরাজ‌্যের কলচেষ্টার বিএনপির সভাপতি মো. মিছবাহ উদ্দিনের অর্থায়নে বিশ্বনাথ পৌর এলাকার শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। সোমবার (৪ জানুয়ারী) দুপুরে বিশ্বনাথ পৌর শহরের পুরানবাজারস্থ হাজী ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্টের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

ট্রাস্টের কো-অডিনেটর আব্দুন নুরের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা বিএনপি’র আহবায়ক (ভারপ্রাপ্ত) ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, উপজেলা বিএনপি’র সদস্য বসির আহমদ, পৌর বিএনপি’র আহবায়ক হাজী তালেব আলী, সদস্য আহমেদ নূর উদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী ফজলুর রহমান ও উপজেলা ছাত্রদলের আহবায়ক হোসাইন আহমদ প্রবেল।

এসময় পৌর বিএনপি’র সদস‌্য ফরিদ আহমদ, আব্দুর রুপ, যুক্তরাজ্য প্রবাসী হাবিবুর রহমান, বিএনপি নেতা আব্দুল জলিল, ব্যবসায়ী আবুল কালাম রুনু, তানভীর হোসেন, সংগঠক আব্দুস সালাম মুন্না প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ