AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে হাছন খান ও সোনাবান মেমোরিয়াল ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৩ - ২০২১ | ৬: ৩৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে প্রায় তিন শতাধিক গরীব-অসহায় শীতার্ত মানুষের মধ্যে হাছন খান ও সোনাবান মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। শনিবার (২রা জানুয়ারী) উপজেলার মজলিস ভোগলাইল গ্রামে আলহাজ্ব পংকি খানের বাড়িতে আনুষ্ঠানিকভাবে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ট্রাস্টের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক। উপজেলা যুবলীগ নেতা এডভোকেট সায়েদ আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান। স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের ট্রাস্টি ফিরোজ খান এবং দোয়া পরিচালনা করেন মাওলানা হোসাইন আহমদ।

এসময় বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম, প্রচার সম্পাদক নিখিল কুমার পাল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, যুক্তরাজ্য ডরসেট আওয়ামী লীগের সভাপতি আব্দুল রোশন চেরাগ আলী, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী জাহান, আওয়ামী লীগ নেতা ইয়াছিন আলী, যুবলীগ নেতা সফিক আহমদ ও সাইদুল ইসলামসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ