Search
Close this search box.

বিশ্বনাথে দি ওয়ান পাউন্ড হসপিটালের অফিস উদ্বোধন

বিশ্বনাথনিউজ২৪ :: ব্রিটিশ চ্যারিটি সংস্থা দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটালের বিশ্বনাথ অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ ডিসেম্বর) বিশ্বনাথ পৌরশহরের পুরানবাজারস্থ বায়তুন নাজাত মসজিদ মার্কেটে সংস্থার অফিস উদ্বোধন করা হয়।

বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদ বিভাগের সাবেক অতিরিক্ত সচিব ও দি ওয়ান পাউন্ড হসপিটালের কান্ট্রি কো-অর্ডিনেটর এবং বাংলাদেশ চ্যাপ্টারের চেয়ারপার্সন মো. মইন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার বর্ণালী পাল।

বক্তব্যে বর্ণালী পাল বলেন, এ ধরনের মহতি কাজে দেশি বিদেশি সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, বিশ্বনাথে দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটাল প্রতিষ্ঠায় প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। আমি ভবিষ্যতে বিশ্বনাথ থেকে অন্যত্র বদলি হয়ে যদি চলেও যাই, আমি যতদিন যেখানে থাকিনা কেন এই হসপিটালের পাশে থাকতে চাই। হসপিটাল প্রতিষ্ঠায় কাজ করতে চাই।

সংস্থার চেয়ারপার্সন এবং সিইও ডাক্তার শানুর আলী মামুনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. আব্দুর রহমান মুসা, বিশ্বনাথ থানা অফিসার্স ইনচার্জ মো. শামীম মুসা, লন্ডনের টাওয়ার হ্যামলেটস এর কাউন্সিলর ফারুক মাহফুজ আহমদ, লন্ডনের চ্যানেল এস এর সিলেট ব্যুরো প্রধান মইন উদ্দিন মনজু।

হসপিটালের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন হসপিটালের সাধারণ সম্পাদক এন্ড হেড অব ফাইন্যান্স ও লন্ডনের টাওয়ার হ্যামলেটসের সাবেক স্পিকার কাউন্সিলর মো. আয়াছ মিয়া, হসপিটালের মিডিয়া এন্ড প্রোডাকশন ডাইরেক্টর ও লন্ডনের টাওয়ার হ্যামলেটসের হোয়াইট চ্যাপেলের কাউন্সিলর গীতিকার কবি শাহ সোহেল আমীন, বিশ্বনাথ উপজেলা চিফ কো-অর্ডিনেটর কবি নাজমুল ইসলাম মকবুল, কো-অর্ডিনেটর তজম্মুল আলী রাজু।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও অনুভুতি ব্যক্ত করেন বিশ্বনাথ প্রেস ক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, ইফসিবিএল ব্যাংক বিশ্বনাথ শাখার ব্যবস্থাপক মতিউর রহমান রাসেল, এক্সিম ব্যাংক বিশ্বনাথ শাখা ম্যানেজার সাইফুর রহমান শিকদার, এডভোকেট দীপন আচার্য্য, এডভোকেট সায়েম আহমদ ও সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের।

এসময় সমাজসেবক শাহ হাজী আমিন উল্লাহ, আব্দুল হালিম শিকদার, শেখ সালামত আলী, আবু বকর সিদ্দিক টিপু, আব্দুস সালাম চৌধুরী আখতার, বিশ্বনাথ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরামসহ অনেকেই উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জালাল উদ্দিন প্রিন্স এবং অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান ডাক্তার এম. এ. কুদ্দুছ চৌধুরী, ডাক্তার শেখ সাবিহা নাসরিন ইভা, শেখ সানজিদা শারিমন সিবা।

আরও খবর