AM-ACCOUNTANCY-SERVICES-BBB

আল-ইয়াসিন ফাউন্ডেশন ইউকে’র শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২৪ - ২০২০ | ৮: ৫৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ‘আল-ইয়াসিন ফাউন্ডেশন ইউকে’র উদ্যোগে দৌলতপুর ইউনিয়নের ৬শতাধিক অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ৬শ’জনকে  উন্নতমানের সোয়েটার দেওয়া হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) বিকেলে দৌলতপুর পশ্চিমপাড়া গ্রামের আলহাজ্ব সুরুজ আলীর বাড়িতে আনুষ্ঠানিকভাবে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া।

‘আল-ইয়াসিন ফাউন্ডেশন ইউকে’র প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব রহমত আলীর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক ইলিয়য়াছ মিয়া ও ওসমনাীনগর উপজেলা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সভাপতি শাহরিয়ার সিজিল রুদ্রের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, ওসমানীনগরের গোয়ালাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক স্বজল দেব, যুবলীগ নেতা রলেক আহমদ, হাবিব উদ্দিন, দবির মিয়া ও উপজেলা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সভাপতি জাবেদ মিয়া।

আরো সংবাদ