Search
Close this search box.

বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে মামলা করে বিপাকে ব্যবসায়ী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী মামাতো ভাইয়ের স্ত্রীর বিরুদ্ধে ৬ লাখ টাকার চেগ ডিজঅনার মামলা করে বিপাকে পড়েছেন এক ব্যাবসায়ী। তিনি উপজেলা সদরের মুফতির গাঁও গ্রামের মৃত হাজী আব্দুল জব্বারের পুত্র ও ‘স’মিল ব্যবসায়ী আলকাছ আলী (৪২)।

মামাতো ভাই একই গ্রামের লন্ডন প্রবাসী মজমিল আলীর দ্বিতীয় স্ত্রী ফাতেমা খানম (৪৫) কে আসামি করে এমন বিপাকে পড়তে হয়ে তাকে। তার পাওনা ৬লাখ টাকা না পাওয়ায় আলকাছ আলী বাদি হয়ে ফাতেমা খানমের বিরুদ্ধ কোর্টে ওই মামলাটি দায়ের করেন। মামলা নং- ৪১৪/২০১৯। আগামী ২০২১সালের ৭ জানুয়ারি ওই মামলার রায়ের তারিখ রয়েছে। কিন্তু এর আগেই আলকাছ আলী, তার ছোট ভাই ফুলকাছ আলী (৩৮) ও তাদের পরিবারকে ঘায়েল করতে ফাতেমা খানম (৪৫) বিভিন্ন ভাবে উঠেপড়ে লেগেছেন। ফাতেমা খানম কিছু কুচক্রি মহলের পরামর্শে বিভিন্ন সময় ও তারিখে তাদের বিরুদ্ধে সিলেটের পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগও দায়ের করেছেন।

গত ৯ ডিসেম্বর আলকাছ আলী ও তার ছোট ভাই ফুলকাছ আলী ওসমানীনগর সার্কেল অফিসে গিয়ে ওই অভিযোগের জবাব দেন। পাশাপাশি ১০ ডিসেম্বর স্থানীয় একটি পত্রিকায়ও তাদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সংবাদ ছাপানো হয়। এতে আলকাছ আলী ও তার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় রয়েছেন। এমন বিবরণ দিয়ে ১০ ডিসেম্বর বিকেলে আলকাছ আলী থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরী নং-৪৮১।

এব্যাপারে মোবাইল ফোনে জানতে চাইলে ফাতেমা খানম একটু ব্যস্ত আছেন, পরে কথা বলবেন বলে ফোন রেখে দেন। তবে কতক্ষন পরে কথা বলবেন জানতে চাইলে তা তিনি এড়িয়ে যান।

আরও খবর