AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ১২টি মডেল মেডিসিন শপ প্রস্তুত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৭ - ২০২০ | ১: ৫৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ১২টি ফার্মেসীতে ঔষধ প্রশাসন অধিদপ্তরের লোগো সম্বলিত সাইনবোর্ড লাগানোর মধ্য দিয়ে ‘মডেল মেডিসিন শপ’ প্রস্তুত করা হয়েছে। ঔষধ প্রশাসন অধিদপ্তরের প্রয়োজনীয় নির্দেশনার আলোকে বিশ্বনাথ উপজেলা সদরের পানামা ফার্মেসী, মা-মনি ফার্মেসী, সন্ধানী মেডিকেল হল, ইউসুফ মেডিসিন সেন্টার, মানিক মেডিকেল হল, জমজম ফার্মেসী, রহমান ফার্মেসী, ইসলাম ফার্মেসী, সৌমিক ফার্মেসী, দি আমিন ফার্মেসী, ইউরেকা মেডিকেল হল ও আপন ফার্মেসীকে ‘মডেল মেডিসিন শপ’ হিসেবে প্রস্তুত করা হয়।

ফার্মেসীগুলোর মালিকেরা তাদের নিজ নিজ প্রতিষ্ঠান প্রস্তুত করে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে ঔষধ প্রশাসন অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক শিকদার কামরুল ইসলামের উপস্থিতিতে অধিদপ্তরের লোগো সম্বলিত সাইনবোর্ড লাগান।

এ ব‌্যাপারে শিকদার কামরুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষ্যে প্রতিটি ফার্মেসীকে পর্যায়ক্রমে মডেল মেডিসিন শপ হিসেবে ঘোষণা করা হবে। এ লক্ষ‌্যে আমরা কাজ করে যাচ্ছি। প্রতিটি ফার্মেসীতে একজন ফার্মাসিস্ট রাখতে হবে, ঔষধের যৌক্তিক ব্যবহার নিশ্চিত সহ কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় সামনে রেখে বিশ্বনাথে এই ১২টি ফার্মেসীকে মডেল মেডিসিন শপের জন্য প্রস্তুত করা হয়েছে।

এসময় ফার্মেসী মালিকদের মধ‌্যে পানামা ফার্মেসীর  পিনাক চক্রবর্তী, মা-মনি ফার্মেসীর গোলাম মোস্তফা হেলাল, সন্ধানী মেডিকেল হলের আবু সালেহ মুহাম্মদ নাসের, ইউসুফ মেডিসিন সেন্টারের সাইফুল ইসলাম, মানিক মেডিকেল হলের বিশ্বরঞ্জন দে, রহমান ফার্মেসীর মঈনুর রহমান, ইসলাম ফার্মেসীর ফকরুল ইসলাম, সৌমিক ফার্মেসীর অথীন রায় চৌধুরী, দি আমিন ফার্মেসীর ফজলুল আমিন ও ইউরেকা মেডিকেল হলের কাওসার আহমদ বাপ্পী উপস্থিত ছিলেন।

আরো সংবাদ