AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি পালন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৬ - ২০২০ | ৭: ৪০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বেতন বৈষম্য দূরীকরণের দাবিতে বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেটের বিশ্বনাথে কর্মবিরতি পালন করছেন স্বাস্থ্যকর্মীরা। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ কর্মবিরতি পালন করা হয়।

বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি সুপ্তা ভট্টাচার্য্য’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিবাংশু গুন’র পরিচালনায় কর্মবিরতি পালনকালে বক্তব্য রাখেন, সহকারী স্বাস্থ্য পরিদর্শক আছকির আলী, স্বাস্থ্য সহকারী শফিকুল ইসলাম, অজিত রঞ্জন দেব, মুহিবুর রহমান, শিখা রাণী দাস, রেবেকা সুলতানা, সুধাংশু দেবনাথ প্রমুখ।

সভাপতির বক্তব্যে সুপ্তা ভট্টাচায্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৮ সালের ৬ ডিসেম্বর স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের এক মহাসমাবেশে আমাদের (স্বাস্থ্য সহকারী) বেতন বৈষম্য নিরসনের ঘোষণা দিয়েছিলেন। ২০১৮ সালে ২ জানুয়ারি তৎকালীন স্বাস্থ্যমন্ত্রী আমাদের দাবি মেনে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য একটি কমিটি গঠন করে দেন। এছাড়া চলতি বছরের ২০ ফেব্রুয়ারি আমরা হাম-রুবেলা ক্যাম্পেইন বর্জন করলে স্বাস্থ্যমন্ত্রী, সচিব ও মহাপরিচালক আমাদের দাবি মেনে নিয়ে লিখিত সমঝোতা পত্রে স্বাক্ষর করেন। সে অনুযায়ী আমারা এখানো কোনো সুবিধা পাইনি। আমাদের এসব প্রতিশ্রুতি বাস্তবায়ন চাই।

আরো সংবাদ