AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বিক্রয় প্রতিনিধি এসোসিয়েশনের কমিটি গঠন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১৬ - ২০২০ | ১২: ৫৮ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে বিক্রয় প্রতিনিধি এসোসিয়েশন (বিএসআরএ) এর কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গত শুত্রবার (১৩ নভেম্বর) সংগঠনের উপদেষ্ঠা হেলাল আহমদ, ফাহিমুর রহমান, আতিকুর রহমান বিজয়, সাহেদ আহমদ ও সাঈদ আহমদের উপস্থিতিতে লিটন আহমদকে সভাপতি ও সিরাজুল ইসলাম ইমরুলকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি নুরুজ্জামান সুমন, সহ সাধারণ সম্পাদক শাহরিয়ার আলম, সাংগঠনিক সম্পাদক আনছার আলী, সহ সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ, অর্থ সম্পাদক ছালেহ আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক মুহি উদ্দিন ফাহিম, সহ ধর্ম বিষয়ক সম্পাদক মো. আনোয়ার মিয়া, ক্রিড়া সম্পাদক মাছুম আহমদ, সহ ক্রিড়া সম্পাদক ফজলুর রহমান রাজা, প্রচার সম্পাদক রুবেল আহমদ ও সহ প্রচার সম্পাদক মো. পাবেল।

আগামী ২২ নভেম্বর রবিবার সন্ধ্যা ৬টায় বিশ্বনাথ উপজেলা সদরের হাজী ময়না মিয়া মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত ড্রীম বাজার ৭১ এর কার্যালয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। ওই সভায় সংগঠনের সকল সদস্যবৃন্দকে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য আহবান জানিয়েছেন নব-গঠিত কমিটির সভাপতি লিটন আহমদ ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ইমরুল।

আরো সংবাদ