AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় কোরআন শরীফ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৬ - ২০২০ | ১১: ০৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় শাহ ফাউন্ডেশনের পক্ষ থেকে উপহার স্বরুপ পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গত ২ নভেম্বর জামিয়া ইসলামিয়া দারুল উলূম মাদানিয়া মাদরাসার হলরুমে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল শেষে মাদানিয়া মাদরাসায় হাদিসের কিতাব ও ৫ কপি কুরআন শরিফ, কাদিপুর এতিমখানা হাফিজিয়া মাদ্রাসায় ১০ কপি কুরআন শরিফ, বিশ্বনাথ মহিলা মাদ্রাসায় ১০ কপি কুরআন শরিফ, মিরেরচর মাদ্রাসায় ১৫ কপি কুরআন শরিফ, শিমুলতলা মাদ্রাসায় ১০ কপি কুরআন শরিফ, জানাইয়া জুম্মা বাড়ি জামে মসজিদে ৫ কপি কুরআন শরিফ, জানাইয়া বায়তুল আমান (কাচ্চি মসজিদ) ৫ কপি কুরআন শরিফ এবং মারকাজুল হুফ্ফাজ সাবাহি মক্তবে ১০ কপি কুরআন শরিফ উপহার হিসেবে বিতরণ করা হয়।

এসময় মাদানিয়া মাদরাসার শায়খুল হাদীস মাওলানা ফজলুর রহমান খান, মুফতি আমিরুল ইসলাম, মাওলানা সলিম আহমদ, মাওলানা জাহিদুল ইসলাম, মাওলানা খায়রুজ্জামান, মাওলানা আব্দুল মান্নান, আলহাজ্ব মাওলানা সালেহ আহমদ রাজু, মাওলানা জিয়াউল হক, শাহ সায়েদ আহমদ, ওয়াসিম আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলার জানাইয়া গ্রামের শাহ হাজী জামশেদ আলীর পিতা-মাতা, শশুর-শাশুড়ি, স্ত্রী, পরিবার ও আত্মীয়-স্বজনসহ সকল মৃত ব‌্যক্তিদের রুহের মাগফিরাত এবং জীবিতদের সু-স্বাস্থ‌্য ও দীর্ঘায়ূ কামনায় মহান আল্লাহ্ পাকের সন্তুষ্টির লক্ষ্যে যুক্তরাজ্য প্রবাসী মো. আবুল কালাম শাহ’র উদ্যোগে শাহ ফাউন্ডেশনের পক্ষ থেকে পৃথিবীর সর্ব শ্রেষ্ঠ গ্রন্থ পবিত্র আল কোরআন উপহার স্বরুপ পবিত্র কোরআন শরীফ প্রদান করা হয়।

আরো সংবাদ