AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রেমিকের হাত ধরে তিন সন্তানের জননীর পলায়ন : ৫ মাস পর আটক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৪ - ২০২০ | ১: ৩৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে স্বামীর বাড়িতে তিন সন্তান রেখে পরকিয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার প্রায় ৫ মাস পর প্রেমিকসহ গৃহবধূকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের সোনাপুর গ্রামের নজরুল ইসলামের স্ত্রী লাকী বেগম (২৮) ও মৌলভীবাজার জেলার সদর থানার শেরপুর গ্রামের সাবু মিয়ার পুত্র সাজু মিয়া (৩০)। সোমবার (২ নভেম্বর) রাতে সাজু মিয়ার নিজ বাড়ি থেকে তাদেরকে আটক করে বিশ্বনাথ থানা পুলিশ।

পুলিশ জানায়, ২০০৬ সালে বিশ্বনাথ উপজেলার সোনাপুর গ্রামের নজরুল ইসলাম (৪৮) এর সঙ্গে বিয়ে হয় লাকী বেগমের। বিয়ের পর তাদের ধরে একে একে জন্ম নেয় ৩টি সন্তান। খুব সুখে শান্তিতেই চলছিল তাদের পরিবার। এরপর নিজ বাড়িতে স্ত্রী লাকী বেগম ও তিন সন্তানকে রেখে জীবিকার তাগিদে ২০১৮ সালে সংযুক্ত আরব আমিরাত পাড়ি জমান নজরুল। তখন মোবাইল ফোনের রঙ নাম্বারে ২ সন্তানের জনক সাবু মিয়ার সঙ্গে পরিচয় হয় লাকী বেগমের। একপর্যায়ে তাদের মধ্যে পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আর সেই প্রেমের টানেই বাড়িতে ৩ সন্তানকে রেখে স্বামীর দেওয়া ৫ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫ লাখ টাকা নিয়ে চলতি বছরের ২৫ মে প্রেমিক সাজুর হাত ধরে বাড়ি থেকে পালিয়ে যান লাকী বেগম। এরপর থেকে সাজু মিয়ার বাড়িতে তার সঙ্গে সংসার করতে থাকেন লাকী বেগম।

খবর পেয়ে সম্প্রতি প্রবাস থেকে দেশে ফিরেন লাকী বেগমের স্বামী নজরুল ইসলাম। এরপর তিনি সাজু ও লাকীর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করলে আদালতের নিদের্শেশে গত ১০ সেপ্টেম্বর বিশ্বনাথ থানায় মামলা রেকর্ড করা হয়। মামলা নং-৮। দায়েরকৃত এই মামলার ভিত্তিতে বিশ্বনাথ থানার এসআই গোপেশ চন্দ্র দাসের নেতৃত্বে একদল পুলিশ সোমবার (২ নভেম্বর) রাতে অভিযান চালিয়ে মৌলভীবাজার জেলার সদর থানার শেরপুর গ্রামের নিজ বাড়ি থেকে অভিযুক্ত সাজু মিয়া ও লাকী বেগমকে গ্রেফতার করে।

গ্রেফতারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর-কে জানান, গ্রেফতারকৃত সাজু মিয়া ও লাকী বেগমকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ