AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মাদ্রাসা ছাত্র হত্যা মামলায় মেম্বার গ্রেফতার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২ - ২০২০ | ৯: ৫৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে তৃতীয় শ্রেণির মাদরাসা ছাত্র রবিউল ইসলাম নিহতের ঘটনায় দায়েরকৃত মামলায় ইউপি সদস্য গোলাম হোসেন (৪৫)’কে গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের গোয়াহরি গ্রামের আজিজুর রহমান গেদুর পত্র ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার। বিশ্বনাথ থানার এসআই দেবাশীষ শর্ম্মার নেতৃত্বে একদল পুলিশ গত রোববার গভীর রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, রবিউল ইসলামের হত‌্যার ঘটনায় সন্ধেহভাজন ও মামলার প্রকৃত আসামীদের পালিয়ে যেতে সহযোগিতা করায় গোলাম হোসেনকে গ্রেফতার করা হয়েছে। ওই হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার (২ নভেম্বর) গোলাম হোসেনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১২ অক্টোবর সকাল ১০টার দিকে উপজেলার নওধার-রহমাননগর গ্রামের আকবর আলীর ছেলে রবিউল ইসলাম (১১) ‘নিখোঁজ’ হয়। পরদিন ১৩ অক্টোবর সকালে রবিউলের লাশ উদ্ধার করে থানা পুলিশ। এঘটনায় নিহতের বাবা আকবর আলী বাদী হয়ে স্থানীয় করপাড়া গ্রামের তিন জনের নাম উল্লেখ করে ও আরও ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করেন এবং ওই দিনই মামলার এক আসামীকে গ্রেফতার করে পুলিশ।

আরো সংবাদ