AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সাংবাদিক পাবেল ইউপি সদস্য নির্বাচিত, কৃতজ্ঞতা প্রকাশ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৩০ - ২০২০ | ১২: ৫৫ অপরাহ্ণ

Pavel 1

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার ৮নং দশঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের (বিইজে) কোষাধ্যক্ষ, তরুণ সমাজকর্মী পাবেল সামাদ। তিনি তালা প্রতীকে ৩শত ৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মুহিবুর রহমান শিকদার বৈদ্যুতিক পাখা প্রতীকে পেয়েছেন ২শত ৭০ ভোট।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ৯টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও দশঘর ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা গোলাম সারওয়ার। এর আগে, সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলে।

এদিকে, দশঘর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য পাবেল সামাদ তাকে বিজয়ী করার জন্যে ওয়ার্ডবাসী, বিশ্বনাথের সাংবাদিকবৃন্দ, বন্ধু-বান্ধব, শুভাকাংখিসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘ভোটাররা আমার প্রতি যে আস্থা রেখেছেন, আমি যেন সেই আস্থার প্রতিদান দিতে পারি। সকলকে সাথে নিয়েই আমি ৭নং ওয়ার্ডের উন্নয়নের জন্যে কাজ করে যাব।’

উল্লেখ্য, সীমানা সংক্রান্ত আইনি জটিলতার কারণে দীর্ঘ ১৭ বছর ধরে দশঘর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়নি। বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যান পদে ৫, সাধারণ সদস্য পদে ৪৯ ও সংরক্ষিত সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

Aminul Haque scaled