AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ পৌরসভায় অন্তর্ভুক্তির দাবিতে সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২৪ - ২০২০ | ৫: ১০ অপরাহ্ণ

haque

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের নবগঠিত বিশ্বনাথ পৌরসভার সন্নিকটে উপজেলার সদর ইউনিয়নের যে সকল গ্রাম ও মৌজা পৌরসভায় অন্তর্ভুক্ত হয়নি সেই সব গ্রাম ও মৌজাকে পৌরসভায় অন্তর্ভুক্ত করার দাবিতে সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) সকাল ১১টায় বিশ্বনাথ উপজেলার সীমান্তবর্তী নাজিরবাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে এই সভা অনষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, উপজেলা সদর থেকে ২/৩ কিলোমিটারের ভেতরে অতি নিকটে অবস্থিত কয়েকটি গ্রাম অনেকটা কৌশলে বাদ দিয়ে ৭ কিলোমিটার দূরে অবস্থিত মৌজা ও গ্রাম পৌরসভায় অন্তর্ভুক্ত করে ওয়ার্ড বিভক্তিকরণ করা হয়েছে। তাই পৌরসভার সন্নিকটে অবস্থিত গ্রাম ও মৌজাগুলোকে পৌরসভায় অন্তর্ভুক্ত করে ওয়ার্ড বিভক্তিকরণের জন‌্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি দাবি জানান বক্তারা।

এলাকার মুরব্বি হাজী ইরন মিয়ার সভাপতিত্বে এবং শেখ মো. আজাদ ও মোসাদ্দিক হোসেন সাজুলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, এলাকার মরব্বি শাহ আসাদুজ্জামান আসাদ, আবুল কালাম কছির, আনছার আলী, শেখ নুর মিয়া, ফারুক আহমদ, জামাল আহমদ, এম মজনু মিয়া, সিতাব আলী, শাহনেওয়াজ চৌধুরী সেলিম মেম্বার, আব্দুল মুমিন মামুন মেম্বার, শহিদুল ইসলাম সাহিদ, আশিক আলী, আসাদুজামান নূর আসাদ, তজম্মূল আলী রাজু, ফজলুর রহমান ফজলু, মনোহর হোসেন মুন্না, আসাদুজ্জামান আসাদ, মফিক মিয়া, টিপু আলী, হাজী ফজলুর রহমান, নাজিম উদ্দিন রাকিব, হোসাইন আহমদ প্রবেল।

সভায় শাহ ফয়েজ আহমদ সেবুল, মাসুক মিয়া, নুরুল ইসলাম, হাবিবুর রহমান, আবু সাঈদ, মিনহাজুর রহমান, লাল মিয়া, আব্দুস শহিদ, শাহিন মিয়া, এস এম সুহিন, কয়েস মিয়া, আরকুম আলী, শিপন আলী, আব্দুর রুপ, সাইদুর রহমান, ফয়জুল ইসলাম, আবুল বাসার, রুমেল আলী, মাহবুবুর রহমান, মুশফিকুর রহমান, মুজিবুর রহমান, আনোয়ার হোসেন, সেলিম মিয়া, নজরুল ইসলাম, কামরান হোসেন, আবুল মিয়া, আমির আলী, আছাব আলী, আতিকুর রহমান, আখতার হোসেন, নেছার মিয়া, মিজান আলী, ফখর উদ্দিন, মক্রম আলী, ইসমাঈল আলী, আব্দুল হান্নান, তৈয়ব আলী, ফজর আলী, নাজিমউদ্দিন রাহিন, আব্দুস সালাম, ইমরোজ, তাজুল ইসলামসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ