AM-ACCOUNTANCY-SERVICES-BBB

উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের লক্ষ্যে এলাকা পরিদর্শনে মোকাব্বির খান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২২ - ২০২০ | ৭: ১৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের লক্ষ্যে বুধবার (২১ অক্টোবর) সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন স্থানীয় সংসদ সদস্য মোকাব্বির খান। পরিদর্শনকালে তিনি লামাকাজী ইউনিয়নের সোনাপুর, নোয়াগাঁও, শাখাঁরীকোনা ও আকিলপুর গ্রামের এলাকাবাসীর সঙ্গে অনুষ্ঠিত পৃথক পৃথক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বক্তব্যে তিনি বলেন, সকল অর্নিয়ম ও দূর্নীতির উর্ধ্বে উঠে সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করতে চাই। এজন‌্য প্রয়োজন সকলের সহযোগিতা। জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মান করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।

অ্যাডভোকেট নূরুজ্জামানের সভাপতিত্বে ও মেম্বার ফয়ছল আহমদের পরিচালনায় সোনাপুর গ্রামে, নূর উদ্দিনের সভাপতিত্বে ও মাওলানা ইউসুফ শাহানের পরিচালনায় নোয়াগাঁও গ্রামে, তাজ উদ্দিনের সভাপতিত্বে ও সংগঠক আজাদ হোসেন মিঠুর পরিচালনায় শাখাঁরীকোনা গ্রামে, সাবেক চেয়ারম্যান লালা মিয়ার সভাপতিত্বে ও সংগঠক সেকুল ইসলাম অফিকের পরিচালনায় আকিলপুর গ্রামে অনুষ্ঠিত পৃথক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এনামুল হক এনাম মেম্বার, জেলা বিএনপির সাবেক সদস্য জসিম উদ্দিন জুনেদ, মুরব্বী শামসু উদ্দিন, সমাজসেবক আবদুস শহিদ, সেবুল আহমদ, ইউপি সদস্য চমক আলী, সংগঠক হাফিজ ক্বারী নূর মোহাম্মদ তালুকদার, মাওলানা আবু তায়িব মোহাম্মদ বেলাল ও সদরুল আলম শাহিম।

এসময় ইউপি সদস্য মখছুচ মিয়া মিলন, মুন্সিরগাঁও পিএমসি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নিশি কান্ত দাশ, জুলফিকার আলী, নাজমুল ইসলাম, ভূরকি হাবিবিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাওলানা মতিউর রহমান, শিক্ষক আবদুস শহিদ, মাওলানা আতিকুর রহমান, লুৎফুর রহমান, হাফিজ মাওলানা শফিকুর রহমান, মুরব্বী তৈমুছ আলী, সমুজ আলী, হাজী নূর উদ্দিন, আওয়ামী লীগ নেতা আবু বক্কর ফয়ছলও ছাত্রলীগ নেতা আবু তাহের মিছবাহসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ