AM-ACCOUNTANCY-SERVICES-BBB

রবিউলের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২১ - ২০২০ | ৮: ৫৬ অপরাহ্ণ

21

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ৩য় শ্রেণীর মাদ্রাসা ছাত্র রবিউল ইসলামের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। এলাকাবাসীর ব্যানারে বুধবার (২১ অক্টোবর) দুপুরে বিশ্বনাথ পৌর শহরের বাসিয়া সেতুর উপর এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে একাত্মতা পোষণ করে লতিফিয়া ইরশাদিয়া দাখিল মাদ্রাসার ছাত্র সংসদ, উপজেলা ট্রাক সমিতি, হিলফুল ফুজুল যুব সংঘ, সাতপাড়া সদরপুর হাফিজিয়া মাদ্রাসা, রামপাশা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড, সিলেট বিভাগীয় মানবাধিকার সমন্বয় ব্রাঞ্চসহ কয়েকটি সংগঠন।

প্রবীণ সাংবাদিক সাইদুর রহমান সাঈদের সভাপতিত্বে ও ছাত্রদল নেতা আবদুস সালাম জুনেদের পরিচালনায় মানববন্ধনে নিহত শিশু রবিউলের পিতা আকবর আলী ও মাতা গুলবানু বেগম প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তাদের ছেলে হত্যার সঠিক বিচার দাবি করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন রামপাশা ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, প্রবীন সাংবাদিক আবদুল আহাদ, শালীস ব্যক্তিত্ব অবিরণ চন্দ্র, সমাজসেবক শফিকুর রহমান বাবুল, সাবেক ইউপি সদস্য আনিছুজ্জামান খান, বিএনপি নেতা বশির আহমদ, জাতীয় পার্টি নেতা আব্দুল হান্নান, ফিরোজ আলী, লতিফিয়া ইরশাদিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ইছহাক হোসাইন, যুবলীগ নেতা আবুল কাহার, স্বেচ্ছাসেবক লীগ নেতা আতিকুর রহমান আতিক, সংগঠক সিরাজ মিয়া, সাদ আলম ও সৈয়দ মিসবাউল হক।

বক্তারা বলেন, শিশু রবিউলকে নৃশংসভাবে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার অভিযুক্ত সাদিক ও কাদির ১১দিনেও গ্রেফতার হয়নি। তাদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা না হলে কঠোর কর্মসূচী দেয়ার হুশিয়ারি দেন বক্তারা।

উল্লেখ্য, নিখোঁজের ১দিন পর গত ১৩ অক্টোবর সকালে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের রহমান নগর গ্রামের কৃষক আকবর পুত্র রবিউল ইসলাম (১১) এর লাশ একটি ডোবা থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তিনজনকে অভিযুক্ত করে নিহতের পিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে মাজেদা বেগম নামের এক অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

Aminul Haque scaled