AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ব্রেইন টিউমারে আক্রান্ত বশরের চিকিৎসায় সাহায্য প্রয়োজন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১৯ - ২০২০ | ২: ২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের দশপাইকা গ্রামের মরহুম আব্দুল আহাদের পুত্র আব্দুল বশর (৩২)। ১ পুত্র ও ১ কন্যা সন্তানের জনক আব্দুল বশর দিনমজুরের কাজ করে সংসার চালাতেন। তিনি বর্তমানে ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন আব্দুল বশরকে সুস্থ করে তুলতে জরুরী ভিত্তিতে তার মাথায় অস্ত্রপাচার (অপারেশন) করতে হবে। আর এতে প্রয়োজন প্রায় ২ লাখ টাকার। কিন্ত অপারেশন করানো তো দূরের কথা নিয়মিত ঔষধ কিনে তার চিকিৎসা চালিয়ে যাওয়াই সম্ভব হচ্ছে না পরিবারের। বাড়িতে একমাত্র ভিটে ছাড়া নেই কোন জায়গা জমিও। এমতাবস্থায় দিশেহারা হয়ে পড়েছেন আব্দুল বশরের হতদরিদ্র পরিবার।

অপারেশন করানো সম্ভব হলে হয়তো মৃত্যুর হাত থেকে বেঁচে যাবে একটি প্রাণ। হাসি ফোটাতে আব্দুল বশরের স্ত্রী ও দুটি অবুঝ সন্তানের মুখে। এমতাবস্থায় একটু সহানুভূতি আর প্রয়োজনীয় সহযোগিতা করা সমাজের সকল হৃদয়বানদের একান্ত কাম্য।

বর্তমানে আব্দুল বশর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারী বিভাগের সহযোগী অধ্যাপক (ব্রেইন ও স্পাইনাল সার্জন) ও বিভাগীয় প্রধান ডাঃ মো. রাশিদুন নবী খানের তত্ত্বাবধানে ওই হাসপাতালের ৩য় তলায় ১১ নং ওয়ার্ডে ২০ নাম্বার বেডে চিকিৎসাধীন রয়েছেন।

আব্দুল বশরকে বাঁচাতে তার চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করতে সমাজের সকল হৃদয়বানদের প্রতি আকুতি জানিয়েছে অসহায় পরিবারটি। যোগাযোগ: ০১৭৮৯৭৩৬৪৮০।

আরো সংবাদ