AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের পীরেরবাজারে ‘নৌকা’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১৪ - ২০২০ | ৯: ৫৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটে-২ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, নৌকা স্বাধীনতার প্রতীক-নৌকা উন্নয়নের প্রতীক। তাই দশঘর ইউনিয়নবাসীর কাঙ্খিত উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের জন্য আসন্ন নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ রয়েছে উন্নয়নের মহাসড়কে। আর নৌকার বিজয় নিশ্চিত করে আমাদেরকেও উন্নয়নের পথে এগিয়ে যেতে হবে।

তিনি বুধবার বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার পীরেরবাজারে ‘দশঘর ইউনিয়ন পরিষদ’ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব জবেদুর রহমানের ‘নৌকা’ প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। কার্যালয় উদ্বোধন শেষে দশঘর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত নির্বাচনী প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এসময় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করেন।

দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি তজম্মুল আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়ার পরিচালনায় অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, সাবেক সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক বশির আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, সদস্য শাহ আলম খোকন, সুহেল আহমদ তালুকদার, ফারুক আহমদ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি রেদওয়ানুল করিম মাছুম, সালমান রাব্বানী, মাহবুব হোসেন মাছুম, সাধারণ সম্পাদক মোবারক হোসাইন। অনুষ্ঠানগুলোতে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ