AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১১ - ২০২০ | ৬: ৫৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার’র উদ্বোধন কর হয়েছে। রোববার (১১ অক্টোবর) দুপুরে প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার’র শুভ উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারী।

এসময় তিনি বলেন, বাংলাদেশ ও বঙ্গবন্ধু অবিচ্ছেদ্য অংশ। আমাদের আগামী প্রজন্মের কাছে বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় তাদের গড়ে তুলতে হবে।

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধনকালে সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক (উপ-সচিব) সন্দ্বীপ কুমার সিংহ, অতিরিক্ত পরিচালক মোহাম্মদ রবিউল ইসলাম, উপ-পরিচালক আব্দুর রফিক, সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ, মৌলভীবাজার জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আদিল মোত্তাকিন, সুনামগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক সুচিত্রা রায়, হবিগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক হাবিবুর রহমান, মৌলভীবাজার মাতারকাপন এতিম ও প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ ও পূনর্বাসন কেন্দ্রের জেনারেল ম্যানেজার রাশেদুজ্জামান চৌধুরী, সিলেট বাগবাড়ী আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মোহাম্মাদ সোলেমান হোসেন মজুমদার’সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ