AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ থানা পরিদর্শনে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১০ - ২০২০ | ১২: ৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ থানা পরিদর্শন করেছেন জেলা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদ। শনিবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় তিনি থানা পরিদর্শনে আসেন।

পরিদর্শনকালে তিনি পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, একটি মামলার শুরু থেকে শেষ পর্যন্ত পুলিশের ভূমিকা গুরুত্বপূর্ণ। পুলিশকে দায়িত্বশীল ভূমিকা নিয়ে কাজ করতে হবে। তিনি কোর্ট ও থানার সমন্বয়ে বিচার নিষ্পত্তির ব্যাপারে বিভিন্ন দিক নির্দেশনামূলক কথা বলেন।

পরিদর্শনকালে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট’র সঙ্গে ছিলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অঞ্জন কান্তি দাস, হারুন-অর-রশিদ, ফারজানা শাকিলা সুমু চৌধুরী, প্রশাসনিক কর্মকর্তা দীপংকর চন্দ্র পাল।

এসময় থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী, বিশ্বনাথ প্রেসক্লাব সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য নূর উদ্দিন, থানার সেকেন্ড অফিসার নূর হোসেন, এসআই দেবাশীষ শর্ম্মা, গোপেশ চন্দ্র দাস, আফতাবউজ্জামান রিগ্যান, রত্না বেগম, ফজলুল হক, এমরুল কবির, অলক দাশ, সঞ্জয় লাল দেব প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ