AM-ACCOUNTANCY-SERVICES-BBB

অব্যাহতির সিদ্ধান্তের বিষয়টি ১৩ মাসেও জানানো হয়নি মাদ্রাসা গভর্নিং বডির সদস্যকে

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৯ - ২০২০ | ৭: ২৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার সৎপুর দারুল হাদিছ কামিল মাদ্রাসার গভর্নিং বডির অভিভাবক সদস্যের পদ থেকে অব্যাহতির আবেদন করার দীর্ঘ ১৩ মাস পেরিয়ে গেলে এখনও আবেদনপত্রটি গ্রহন করা হয়েছে কি না তা জানেন না আজাদুর রহমান। তিনি ব্যক্তিগত সমস্যা দেখিয়ে ২০১৯ সালের ১৯ আগস্ট মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি বরাবর অব্যাহতির আবেদন করেন।

আজাদুর রহমানের ওই আবেদনপত্রটি মাদ্রাসার গভর্নিং বডির সভায় উপস্থাপনক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে ২০১৯ সালের ১৯ সেপ্টেম্বর মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু জাফর মুহাম্মদ নোমানকে নির্দেশ দেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন সুলতানা (স্মারক নং ০৫, ৪৫, ৯১০০১৭, ০৬, ০০২, ১১, ২৮৩)। কিন্ত জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে অব্যাহতির ব্যাপারে অধ্যক্ষ কোন প্রদক্ষেপ গ্রহন না করায় গত ৭ অক্টোবর অতিরিক্ত জেলা প্রশাসকের কাছে পুনরায় অব্যাহতির আবেদন করেছেন আজাদুর রহমান।

এ ব্যাপারে মাদ্রাসার অধ্যক্ষ আবু জাফর মুহাম্মদ নোমান বলেন, আজাদুর রহমানের অব্যাহতিপত্র গ্রহন করা হয়েছে। অব্যাহতির আবেদনটি গ্রহন করে সিদ্ধান্তের বিষয়টি আজাদুর রহমানকে জানানো হয়েছে কি না এমন প্রশ্নের জবাবে অধ্যক্ষ বলেন, আজাদুর রহমানকে জানানোর কোন বিধান নেই।

আরো সংবাদ