AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে হামলার মামলায় আসামী গ্রেফতার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৯ - ২০২০ | ৫: ৩৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের ধরে হামলা ও চুরির অভিযোগে দায়েরকৃত মামলার আসামী সুহেল মিয়া (৩০)’কে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার লামাকাজী ইউনিয়নের মোবারক আলী উরফে সুন্দর আলীর পুত্র। একই ইউনিয়নের কেশবপুর (বিদ্যাপতি) গ্রামের মৃত শরাফত আলীর পুত্র শাহনুর হোসাইন বাদী হয়ে ৬ অক্টোবর সুহেল মিয়াসহ ৫জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করলে ওই রাতেই নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশ। মামলা নং-৪। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ থানার এসআই গোপেশ চন্দ্র দাস।

মামলার অন্যান্য অভিযুক্তরা হলেন- বিশ্বনাথ উপজেলার সাহেব নগর গ্রামের মৃত গিয়াস উদ্দিনের পুত্র মতিউর রহমান নোমান (২২), উদয়পুর গ্রামের রমজান আলীর পুত্র আরজ আলী জাবেদ (২২) ও একই গ্রামের আব্দুর রহিমের পুত্র আল আমিন (২৪)। এছাড়া মামলায় আরও জ্জ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করা হয়েছে।

মামলার এজাহারে বাদী শাহনুর হোসাইন উল্লেখ করেন, লামাকাজী পয়েন্টে আল-মদিনা ফার্মেসী নামে এক ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছেন বাদী ও তার পুত্র আকমল হোসেন। ব্যবসা পরিচালনার পাশাপাশি ইথিক্যাল ফার্মাসিটিক্যাল নামক ঔষধ কোম্পানীর রিপ্রেজেনটেটিভ পদে চাকুরী করেন আকমল হোসেন। অভিযুক্তদের সাথে বিভিন্ন বিষয়াদি নিয়ে তাদের মনোমালিন্য চলে আসছে। গত ৫ অক্টোবর এক সহকর্মীকে সাথে নিয়ে গোবিন্দগঞ্জ ও গোলচন্দ বাজার থেকে ঔষধ কোম্পানীর টাকা সংগ্রহ করে মোটরসাইকেল যোগে লামাকাজীতে ফিরছিলেন আকমল হোসেন। রাত সাড়ে ৯টার দিকে তারা সিলেট-সুনামগঞ্জ সড়কের সাহেব নগর পয়েন্টে পৌঁছামাত্র অভিযুক্তরা তাদের উপর অতর্কিতভাবে হামলা করে। এতে গুরুতর আহত হন আকমল হোসেন। এসময় আকমলের পরণে থাকা প্যান্টের পকেট থেকে নগদ ৮৫হাজার টাকা এবং প্রায় ৬০হাজার টাকা মূল্যের দুটি মোবাইল সেট অভিুক্তরা চুরি করে নিয়ে যায় বলে মামলার এজাহারে বাদী উল্লেখ করেন।

উল্লেখ্য, গ্রেফতারকৃত সুহেল মিয়ার বিরুদ্ধে আরও দুটি মামলা (বিশ্বনাথ জিআর ১৪২/২০১৮ইং ও বিশ্বনাথ জিআর ২৯/২০১৯ইং) আদালতে বিচারাধিন রয়েছে।

আরো সংবাদ