AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৭ - ২০২০ | ৯: ৩৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সমাজসেবামূলক সংগঠন বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বুধবার (৭ অক্টোবর) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলা বিআরডিবি মিলনায়তনে আলোচনা সভা, কেক কাটা ও বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধনের মধ্যদিয়ে এই প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, জন্মলগ্ন থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত আর্তমানবতার সেবায় বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের অপরিসীম ভূমিকা পালন করে আসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের বাস্তবায়িত উন্নয়ন কর্মকান্ডের পাশাপাশি ডেফোডিলের মতো অন্যান্য সামাজিক সংগঠনগুলোকেও এলাকার উন্নয়নে এগিয়ে আসতে হবে।

সভা শেষে অতিথিদের সাথে নিয়ে বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। এরপর বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করা হয়।

বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাঈমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পাবেল আহমদ ও যুগ্ম সম্পাদক বকুল আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার বর্ণালী পাল, বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ থিয়েটারের সভাপতি আনহার আলী।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সহ-সভাপতি আবুল কালাম আজাদ ও স্বাগত বক্তব্য রাখেন সাবেক সভাপতি তন্ময় দেব রায়।

এসময় উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক আবদুল মতিন, কার্যনির্বাহী সদস্য রফিক হাসান মেম্বার, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এটিএম বদরুল ইসলাম, উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যন মহব্বত আলী জাহান, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, আওয়ামী লীগ নেতা মাস্টার সিরাজুল ইসলাম, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, সাংবাদিক আশিক আলী, নবীন সুহেল, কামাল মুন্না, আখতার আহমদ শাহেদ, আবদুস সালাম, বদরুল ইসলাম মহসিন, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান, জাতীয় পার্টি নেতা শামীম আহমদ, শ্রমিক লীগ নেতা রুবেল আহমদ, সংগঠক শফিক আহমদ পিয়ার, যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট, সায়েদ আহমদ, রাজু আহমদ খান, আবদুল বাতিন, ছাত্রলীগ নেতা মারুফ আহমদ, শেখ জুয়েল, শিপন আহমদ, কয়েছ আহমদ, ডেফোডিল এসোসিয়েশনের সহ সভাপতি সুমিত ধর, সাহেদ আহমদ প্রিন্স, যুগ্ম সম্পাদক ইলিয়াস আলী, সাংগঠনিক সম্পাদক সাবেল আহমদ খান, সহ সাংগঠনিক সম্পাদক বিজয় দেব, অর্থ সম্পাদক রাসেল মিয়া, সৌমিত্র ধর, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শেখ রেদওয়ানুল ইসলাম হৃদয়, মিজানুর রহমান, ক্রীড়া সম্পাদক জসিম কামরান আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মশাহিদ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিদ্যুৎ দাশ, অফিস সম্পাদক শুভ দেব, সদস্য শাহজাহান আলী, আবদুল হামিদ, সদস্য কাওছার আহমদ বাপ্পী, দিনাজ পাল, আশরাফুল আলম নবেল, সৈয়দ আবদুল্লাহ দিদার, আশরাফ আহমদ, প্রবাসী শেখ শামীম আহমদ’সহ অনেকেই উপস্থিত ছিলেন।

ডেফোডিল এসোসিয়েশনের কার্যক্রম অব্যাহত রাখতে সকলের সহযোগীতা কামনা করে সভায় সংগঠনের নেতৃবৃন্দ বলেন, একটি কুচক্রীমহল ডেফোডিল এসোসিয়েশনের সুনাম নষ্ট করার জন্য নিয়মভঙ্গ করে অবৈধভাবে সংগঠনের নাম ব্যবহার করে ইতিপূর্বে কিছু কার্যক্রম পরিচালনা করেছে। যা সংগঠনের রেজিষ্ট্রেশনকালীন প্রদান করা সরকারি বিধিমালা বহির্ভূত কর্মকান্ড। ভবিষ্যতে সংগঠনের নাম ব্যবহার করে অবৈধভাবে কার্যক্রম অব্যাহত রাখলে তাদের বিরুদ্ধে যথাপোযুক্ত ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন নেতৃবৃন্দ।

আরো সংবাদ