AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ ভিডিও এন্ড সাজ ব্যবসায়ী কল্যাণ সমিতির অভিষেক সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৫ - ২০২০ | ১০: ১১ অপরাহ্ণ

8X7A4024

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ভিডিও এন্ড সাজ ব্যবসায়ী কল্যাণ সমিতির নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (৫ অক্টোবর) রাতে উপজেলা সদরের পুরান বাজারস্থ বণিক কল্যাণ সমিতি’র কার্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের উপদেষ্ঠা ও সাবেক সভাপতি হেলাল মিয়া মেম্বারের সভাপতিত্বে এবং বর্তমান কমিটির সহ-সাধারণ সম্পাদক ফখরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ পুরাণ বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি মনির মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বণিক সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আহমদ মিয়া, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, ভিডিও এন্ড সাজ ব্যবসায়ী কল্যাণ সমিতির উপদেষ্ঠা বাবুল মিয়া, সুফি মিয়া, সায়াদ আহমদ, আফজল মিয়া, আনোয়ার আলী ও অজিত দেব।

অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ব্যবসায়ী মো. রমজান আলী এবং স্বাগত বক্তব্য রাখেন সমিতির সদস্য তুষার আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশ্বনাথ ভিডিও এন্ড সাজ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি সুমন বৈদ্য, সহ-সভাপতি বাবুল মিয়া, লায়েক মিয়া, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কৈশাম সুমন, সহ-সাংগঠনিক সম্পাদক আক্তার হোসাইন ও প্রচার সম্পাদক আবুল কাশেম।

এছাড়া অনুষ্ঠানে সমিতির অর্থ সম্পাদক আব্দুর রহমান, সহ-প্রচার সম্পাদক শিপন আহমদ’সহ সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ