AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দশঘর ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী এমাদ খান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২ - ২০২০ | ১২: ১০ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: আগামী ২৯ অক্টোবর অনুষ্ঠিত হবে সিলেটের বিশ্বনাথ উপজেলার ৮নং দশঘর ইউনিয়ন পরিষদ নির্বাচন। দীর্ঘ প্রায় ১৭ বছর পর অনুষ্ঠিত হচ্ছে এই নির্বাচন। গত ২৪ সেপ্টেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। এই নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী চুড়ান্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকেলে নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর বাড়িতে অনুষ্ঠিত এক সভায় দশঘর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম‌্যান পদে স্থানীয় ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি প্রয়াত সিরাজ খানের পুত্র ও ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি এমাদ উদ্দিন খান’কে মনোনিত করা হয়। তিনি নির্বাচনে ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এর আগে গত ২৮ অক্টোবর  আওয়ামী লীগ তাদের দলীয় প্রার্থীয় চুড়্ন্ত করে। চেয়ারম‌্যান নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জুবেদুর রহমান।

নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর বাড়িতে অনুষ্ঠিত সভায় বিএনপি নেতা আবুল হোসেন মেম্বার, যুবদল নেতা তাজুল ইসলাম ও ছাত্রদল নেতা এমাদ উদ্দিন খান চেয়ারম‌্যান পদে দলীয় মনোনয়ন চান। তাজুল ইসলাম এক পর্যায়ে এমাদ উদ্দিন খানকে সমর্থন দিয়ে মনোনয়ন প্রত্যাশীর প্রার্থীতা প্রত্যাহার করেন। কিন্তু আবুল হোসেন আর এমাদ উদ্দিন খানের মধ্যে কেউ কাউকে ছাড় দিতে রাজি না হওয়ায় ভোটের মাধ‌্যমে দলীয় প্রার্থী চুড়ান্ত করা হয়। এতে ১৯ জন ভোটারের মধ্যে ১১টি ভোট পেয়ে প্রার্থীতার দৌড়ে বিজয়ী হন এমাদ উদ্দিন খান।

প্রার্থী বাচাই সভায় ইলিয়াস পুত্র আবরার ইলিয়াস অর্ণব, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক জালাল উদ্দিন, সদস‌্য লিলু মিয়া, বশির আহমদ, মোনায়েম খান, পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস‌্য আব্দুল হাই, আহমেদ নূর উদ্দিন, ফরিদ মিয়াসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে, ধানের শীষ প্রতীকে বিএনপির প্রার্থী এমাদ উদ্দিন খানকে ভোট দিয়ে বিজয়ী করতে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং দশঘর ইউনিয়নবাসীর প্রতি আহবান জানিয়েছেন আবরার ইলিয়াস অর্ণব।

আরো সংবাদ