AM-ACCOUNTANCY-SERVICES-BBB

৯৯৯ থেকে তথ্য পেয়ে গৃহবধূকে উদ্ধার করল পুলিশ : ভাসুর গ্রেফতার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ৩০ - ২০২০ | ২: ১১ অপরাহ্ণ

bishwanath thana

বিশ্বনাথনিউজ২৪ :: জরুরী সেবা ৯৯৯ নাম্বার থেকে তথ্য পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তালাবদ্ধ ঘর থেকে আয়েশা বেগম (২৩) নামের এক গৃহবধূকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিলেটের বিশ্বনাথে উপজেলার শ্রীধরপুর (কাউপুর) গ্রামে ঘটনাটি সংগঠিত হয়। আয়েশা বেগম শ্রীধরপুর (কাউপুর) গ্রামের গিয়াস উদ্দিনের স্ত্রী।

এ ঘটনায় আয়েশা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে ওই দিনই অভিযুক্ত ভাসুর এনাম আহমদ (৩৫)’কে গ্রেফতার করেছে পুলিশ। মামলা নং ২৪।

মামলার অভিযোগে বাদী আয়েশা বেগম উল্লেখ করেন, অভিযুক্ত এনাম আহমদ তার (বাদী) স্বামীর সৎ ভাই। তারা উভয়েই একই বাড়ির পাশাপাশি ঘরের বাসিন্দা। পূর্ব থেকেই অভিযুক্ত এনাম আহমদের সহিত আয়েশা বেগমের মনোমালিন্য চলে আসছে। এরই সূত্র ধরে গত ২৮ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আয়েশাকে গালিগালাজ করেন এনাম। এসময় বাদী গালিগালাজের প্রতিবাদ করায় এনাম রাগান্বিত হয়ে আয়েশা বেগমকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন। এতে আহত হন আয়েশা। এক পর্যায়ে আয়েশা বেগমকে ঘরের ভিতর আটকে রেখে দরজা তালাবদ্ধ করে রাখেন এনাম।

এরপর আয়েশা মোবাইলে তার স্বামীর সাথে যোগাযোগ করে কোন সাড়া না পেয়ে জরুরী সেবা ৯৯৯ এ ফোন করে উক্ত বিষয় সম্পর্কে অবহিত করেন। আর ৯৯৯ থেকে তথ্য পেয়ে বিশ্বনাথ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তালাবদ্ধ ঘর থেকে আয়েশাকে উদ্ধার ও অভিযুক্ত এনাম আহমদকে গ্রেফতার করে পুলিশ।

মামলা দায়ের ও গ্রেপ্তারের সত্যতা স্বীকার করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, গ্রেফতারকৃত আসামীকে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ