AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ছাত্রলীগের বৃক্ষরোপণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ২৮ - ২০২০ | ৩: ২৪ অপরাহ্ণ

105c0ed5 9ed3 464e b231 f7421e63644e

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪ তম জন্মদিন উপলক্ষে সিলেটের বিশ্বনাথে ছাত্রলীগের উদ‌্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে। উপজেলা ছাত্রলীগের ব‌্যানারে সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে বিশ্বনাথের রামসুন্দর সরকারী অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ে এই বৃক্ষরোপণ করা হয়। বৃক্ষরোপণ শেষে বিদ‌্যালয়ের হলরুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু’র সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা সৌমিত্র ধর’র পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রামসুন্দর সরকারী অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল বারী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ‌্যালয় মহসিন হল ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মুজাহিদুল ইসলাম হিমেল, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দিন রাজন, ছাত্রলীগ নেতা জুবায়ের আহমদ রাজু, দিলোয়ার আহমদ ফয়সল, সামির আলী।

এসময় ছাত্রলীগ নেতা সুমন আহমদ, নুরুল ইসলাম নাহিদ, আরিয়ান আহমদ আফসার, জুবায়ের আহমদ, জুবেল আহমদ, রুবেল আহমদ, ফরহাদ আহমেদ, রাজিব আহমদ, সামাদ আহম, জয়নাল আবেদীন, শাকিল মিয়া, রুবেল দেব, নাইম আহমেদ,আকমল হোসেন,ইউসুফ আলী,ওয়াহিদুজ্জামান শাকিব,তানভীর রেজা,ইমন রাজ,জুবায়েল আহমদ,জায়েদ মিয়া,আতিকুজ্জামান,মাহফুজ আহমেদ,রবিউল ইসলাম,রাকিব আহমদ,জিলু মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ তথা একটি উন্নত রাষ্ট্র বিনির্মাণে শত ঘাত প্রতিঘাত মোকাবেলা করে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। একমাত্র তাঁর হাতেই এদেশের মানুষ সবচেয়ে বেশী নিরাপদ। শেখ হাসিনার জীবন কর্ম নতুন প্রজন্মের কাছে অনুকরণীয়। তিনি শুধু আজ বাংলাদেশেরই নন, গোটা বিশ্বের শান্তিকামী মানুষের প্রেরণার উৎস। তিনি যেনো সুস্থ অবস্থায় থেকে দেশ ও জাতির নেতৃত্ব দিতে পারেন। আলোচনা সভা শেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবার বর্গের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন ছাত্রলীগ নেতা হাফিজ কাউসার আহমদ।

আরো সংবাদ