AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সাংবাদিক জুবায়েরের পিতার দাফন সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ১৯ - ২০২০ | ৮: ৫২ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট সম্পাদক রফিকুল ইসলাম জুবায়েরের পিতা, উপজেলার পুরাণ বাজারের প্রবীন ব্যবসায়ী আবদুল মান্নানের দাফন সম্পন্ন করা হয়েছে। শনিবার (১৯ সেপ্টেম্বর) বাদ আছর উপজেলার কারিকোনা গ্রামস্থ বায়তুল মামুর জামে মসজিদ প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুম আব্দুল মান্নানের দাফন সম্পন্ন করা হয়। জানাযার নামাজে ইমামতি করেন মরহুমের আত্মীয় মাওলানা ইব্রাহিম খলিল।

তরুন সংগঠক আনোয়ার হোসেনের পরিচালনায় জানাযার নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম. নুনু মিয়া, সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, ইসলামী চিন্তাবিদ মাওলানা ফয়জুর রহমান এবং মরহুম আবদুল মান্নানের পুত্র বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের। জানাযার নামাজে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউ জুবায়ের ট্রাভেলস্ এর স্বত্তাধিকারী আলহাজ্ব আব্দুল মান্নান (৭৫) দীর্ঘ প্রায় ৩ যুগেরও বেশী সময় যাবৎ সিলেট ও বিশ্বনাথে অত‌্যন্ত সফলভাবে ট্রাভেলস্ ব‌্যবসা চালিয়ে আসছিলেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনী রোগে আক্রান্ত ছিলেন। শনিবার (১৯ সেপ্টম্বর) সকাল সাড়ে ১০টায় সিলেট নগরীর একটি প্রাইভেট হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।  মৃত‌্যুকালে তিনি ৪পুত্র, ৩ কন‌্যা ও নাতি-নাতনিসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন আলহাজ্ব আব্দুল মান্নান।

আরো সংবাদ