Search
Close this search box.

বিশ্বনাথে সাংবাদিক জুবায়ের’র পিতার ইন্তেকাল

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট সম্পাদক রফিকুল ইসলাম জুবায়ের’র পিতা, নিউ জুবায়ের ট্রাভেলস্ এর স্বত্তাধিকারী আলহাজ্ব আব্দুল মান্নান (৭৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ শনিবার (১৯ সেপ্টম্বর) সকাল সাড়ে ১০টায় সিলেট নগরীর একটি প্রাইভেট হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনী রোগে আক্রান্ত ছিলেন। মরহুমের জানাযার নামাজ আজ বিকেল ৫টা ১৫ মিনিটের সময় উপজেলার কারিকোনা গ্রামস্থ বায়তুল মামু’র জামে মসজিদে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হবে।

বিশ্বনাথ পুরান বাজারের বিশিষ্ট ব‌্যবসায়ী আলহাজ্ব আব্দুল মান্নান দীর্ঘ প্রায় ৩ যুগেরও বেশী ঢাকা, সিলেট ও বিশ্বনাথে অত‌্যন্ত সফলভাবে ট্রাভেলস্ ব‌্যবসা চালিয়ে আসছিলেন। তিনি ঢাকায় জালালাবাদ ট্রাভেলস্ ও রিক্রুটিং এসোসিয়েশনের অন‌্যতম সদস‌্য এবং বায়রা লাইফ ইন্সুরেন্সের একজন শেয়ার হোল্ডার। এছাড়া জালালাবাদ এসোসিয়েশন এবং সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের অন‌্যতম কেন্দ্রীয সদস‌্য ছিলেন। মৃত‌্যুকালে তিনি ৪পুত্র, ৩ কন‌্যা ও নাতি-নাতনিসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আলহাজ্ব আব্দুল মান্নানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্বনাথ প্রেস ক্লাব নেতৃবৃন্দ। শোক প্রকাশকারীরা হলেন প্রেস ক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ‌্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য মিজানুর রহমান মিজান, শহিদুর রহমান, অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, জামাল মিয়া ও আবুল কাশেম। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস‌্যবৃন্দের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও খবর