AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রবাসীর স্ত্রী নিখোঁজ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ১৭ - ২০২০ | ৪: ৩৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ থেকে হেপী বেগম (২২) নামের এক প্রবাসীর স্ত্রী ‘নিখোঁজ’ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। নিখোঁজ ওই গৃহবধু বিশ্বনাথ সদর ইউনিয়নের সরুয়ালা গ্রামের সৌদিআরব প্রবাসী আব্দুল হামিদের স্ত্রী। বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে থেকে তিনি নিখোঁজ রয়েছেন।

এব্যাপারে হেপী বেগম ভাসুর ফরহাত আহমদ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিশ্বনাথ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন। যার নং ৭২৫।

সাধারণ ডায়েরীতে ফরহাত আহমেদ উল্লেখ করেন, তার ছোটভাই সৌদিআবর প্রবাসী আব্দুল হামিদের সঙ্গে দেড় বছর পূর্বে বিয়ে হয় হেপী বেগমের। আব্দুল হামিদ প্রবাসে থাকায় তার বাড়িতেই বৃদ্ধা মায়ের (শাশুড়ি) সাথে বসবাস করে আসছেন হেপি বেগম। বুধবার বিকেল ৪টার দিকে পরিবারের কাউকে কিছু না বলে স্বামীর বাড়ি থেকে কোথাও চলে গেছেন হেপি বেগম। তখন তার ভাসুর ফরহাত আহমেদ নিজ ব্যবসা প্রতিষ্ঠানে অবস্থান করছিলেন। বিষয়টি তাৎক্ষণিকভাবে মায়ের কাছ থেকে জানতে পারেন ফরহাত। এরপর বাবার বাড়ি এবং আত্বীয়-স্বজনদের বাড়ি ছাড়াও বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে হেপী বেগমের কোন সন্ধান না পেয়ে বিশ্বনাথ থানায় সাধারণ ডায়েরী করেন ফরহাত আহমদ।

হারিয়ে যাওয়ার সময় হেপী বেগমের পরণে ছিল কামিজ সেট, তার উচ্চতা ৫ফুট ২ ইঞ্চি, শারীরিক গড়ন, মিডিয়াম স্বাস্থ্য, কালো লম্বা চুল, গায়ের রং ফর্সা, মুখমন্ডল লম্ভাটে, চোঁখের বর্ণ কালো। তিনি সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলেন।

যদি কোন হৃদয়বান ব্যক্তি হেপি বেগমের সন্ধান পেয়ে থাকেন তাহলে ফরহাত আহমদের মোবাইল নাম্বারে (০১৭৩৮৭৯৩৮২৫) যোগাযোগ করার অনুরোধ জানানো হচ্ছে।

আরো সংবাদ