AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সাংবাদিক প্রণঞ্জয়ের বৌভাতে এতিমখানায় খাবার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ১৩ - ২০২০ | ১১: ৩৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: মহামারি করোনাভাইরাসের কারণে বিয়ে বা সকল সামাজিক অনুষ্ঠানগুলোতে বিশাল আয়োজনে নিষেধাজ্ঞা রয়েছে। বর্তমান সংকটকালীন সময়ে যারাই বিয়ে করছেন তারা পরিবার নিয়ে সীমিত পরিসরে আয়োজনের মাধ্যদিয়ে বিয়ে, বৌভাত সেরে নিচ্ছেন। এমন সময় সাংবাদিক প্রণঞ্জয় বৈদ্য অপু তার বৌভাতের খাবার বিতরণ করেছেন দুটি এতিম খানায়।

বিশ্বনাথ উপজেলার সাবেক কৃষকলীগ নেতা মৃত প্রভাত বৈদ্যের ছেলে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রণঞ্জয় বৈদ্য অপু শনিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে পারিবারের সদস্য ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে সীমিত স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে বৌভাতের অনুষ্ঠান সম্পন্ন হয়।

এরপর বিকেলে উপজেলার রামপাশা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা এবং কাদিপুর-আজিজনগরস্থ আল হিকমাহ একাডেমী ও এতিমখানায় এতিমদের মাঝে খাবার বিতরণ করেন। এই দুই এতিমখানায় শিশুদের দুপুরের খাবার প্রদান করে বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছেন এই সাংবাদিক। এর আগে গত ৯ সেপ্টেম্বর পারিবারিকভাবে তার বিয়ে সম্পন্ন হয়।

তার পক্ষে খাবার বিতরণ করেন বিশ্বনাথ বন্ধুসভার সাধারণ সম্পাদক নবীন সোহেল ও সহ সাধারণ সম্পাদক এমদাদ হোসেন নাঈম ও সংগঠক তাজুল ইসলাম তাজুল।

এতিমখানায় বৌভাতের অনুষ্ঠান আয়োজনের প্রসঙ্গে সাংবাদিক প্রণঞ্জয় বৈদ্য বলেন, পরিবারের সদস‌্যবৃন্দ ও ঘনিষ্ট বন্ধুদের নিয়ে বিয়ে ও বৌভাতের  অনুষ্ঠানগুলো সেরেছি। ইচ্ছা থাকলেও করোনার কারনে অনেককেই দাওয়াত দেওয়া হয়নি। জাঁকজমকপূর্ণ ও ব্যয়বহুল অনুষ্ঠানের বদলে বঞ্চিত ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করে আমি নিজেকে গর্বিত মনে করছি। এভাবে বঞ্চিত ও দুস্থদের খাবার খাওয়ানোর নতুন ঐতিহ্য প্রচলন চালু করা এখন অতি প্রয়োজন বলে মনে করে অপু।

আরো সংবাদ