AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ডাঃ ফারুক আহমদের সুস্থতা কামনায় বিশ্বনাথে মিলাদ ও দোয়া মাহফিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ৬ - ২০২০ | ১: ৫০ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার সরুয়ালা গ্রামের কৃতি সন্তান, বাংলাদেশ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল ও রিসার্চ ইনন্সিটিউটের চীফ কার্ডিয়াক সার্জন অধ্যাপক ডা: ফারুক আহমেদ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক সুস্থতা কামানায় মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে।

ডা: ফারুক আহমেদ পরিবারের পক্ষ হতে তার ভাতিজা মাহবুবুর রহমানের উদ্যোগে শনিবার বাদ মাগরিব বিশ্বনাথ পৌরশহরের বায়তুল আমান জামে মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মসজিদের খতিব হাফিজ মাওলানা খায়রুল ইসলাম।

এসময় উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, ইউপি সদস্য জহুর আলী, ব্যবসায়ী ফয়জুল ইসলাম, আওয়ামী লীগ নেতা জামাল মিয়া, কবির আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয়, যুবলীগ নেতা তাহিদ মিয়া, সায়েদ মিয়া, জাবেদ মিয়া, রাজন আহমদ অপু, জয়নাল আবেদীন, আজাদ মিয়া, আল আমিন, এহিয়া আহমদ, সাগর আহমদ, বিশ্বনাথ উপজেলা পরিবেশ ও নদী রক্ষা পরিষদের সদস্য সচিব আলী আফছান দুলাল, ছাত্রলীগ নেতা সেলিম আহমদ, ডা: ফারুক আহমেদের চাচাতো ভাই রুজেল মিয়া, সংগঠক মামুন আহমদ, খোকন মিয়া, রায়হান আহমদ ও রবিন আহমদ’সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ